বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত ‘কুমকুম ভাগ্য'র ইন্দু দাদি, শোকস্তব্ধ শাব্বির আলুওয়ালিয়া, স্মৃতি ঝা'রা
চলে গেলেন অভিনেত্রী জরিনা রোশন খান (ছবি-ইনস্টাগ্রাম)
চলে গেলেন অভিনেত্রী জরিনা রোশন খান (ছবি-ইনস্টাগ্রাম)

প্রয়াত ‘কুমকুম ভাগ্য'র ইন্দু দাদি, শোকস্তব্ধ শাব্বির আলুওয়ালিয়া, স্মৃতি ঝা'রা

  • হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী জারিনা রোশন খান।যিনি ইন্দু দাদি হিসাবেই দর্শক মনে জায়গা করে নিয়েছেন। 

আরও একটা মৃত্যুসংবাদ। উত্সবের মরসুমেই আচমকা প্রয়াত অভিনেত্রী জরিনা রোশন খান। জি টিভির জনপ্রিয় ধারাবাহিকে ইন্দু দাদির চরিত্রে অভিনয় করতেন জরিনা। জানা গিয়েছে এই বর্ষীয়ান অভিনেত্রীর মৃত্যু হয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে। করোনা পরবর্তী সময়েও চুটিয়ে সিরিয়ালের শ্যুটিং করছিলেন জরিনা, তবে কার্ডিয়াক অ্যারেস্ট কেড়ে নিল তাঁর প্রাণঁ। বয়স হয়েছিল ৫৪ বছর। 

ইন্দু দাদির মৃত্যুতে স্বভাবতই শোকস্তব্ধ গোটা কুমকুম ভাগ্য পরিবার। সিরিয়ালের লিড তারকা শাব্বির আলুওয়ালিয়া অভিনেত্রীর সঙ্গে একটি সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করে লেখেন- ‘ইয়ে চান্দ সা রোশন চেহরা’। সঙ্গে একটি ভাঙা হৃদয়ের ইমোজি জুড়ে দেন। এই পোস্টের কমেন্ট বক্সে শাব্বির পত্নী কাঞ্চি কউল ‘ওম শান্তি’ লেখেন।

ধারাবাহিকের লিডিং লেডি প্রজ্ঞা অর্থাত্ স্মৃতি ঝাও স্মৃতিরসাগরে ডুব দিলেন ইন্দু দাদিকে স্মরণ করে। তিনি জরিনার সঙ্গে একটি সেলফি পোস্ট করেন, এবং শ্যুটিংয়ে একটি বিহাইন্ড দ্য সিন ভিডিয়ো ভাগ করে নেন। যেখানে শ্রীদেবীর হাওয়া হাওয়াই গানে নাচতে দেখা গেল প্রাণোচ্ছ্বল ইন্দু দাদিকে। সবই আজ স্মৃতির পাতায়।

View this post on Instagram

💔...

A post shared by Sriti Jha (@itisriti) on

কুমকুম ভাগ্যর পাশাপাশি হিন্দি টেলিভিশনের অপর জনপ্রিয় ধারাবাহিক ইয়ে রিসতা ক্যায়া ক্যাহলাতা হ্যায়'তেও অভিনয় করেছেন তিনি। বলিউডেরও পরিচিত মুখ তিনি, জরিনা দীর্ঘদিন স্টান্টওম্যান হিসাবে কাজ করেছেন। শেষ বয়সে এসে টেলিভিশনে অভিনয় শুরু করেন। 

কুমকুম ভাগ্য টিমের তরফে অভিনেতা অনুরাগ শর্মা জানান,' হ্যাঁ, এই খবরটা সত্যি এবং অত্যন্ত শকিং। ভীষণ মিষ্টি মনের মানুষ ছিলেন উনি, প্রাণবন্ত। এই বয়সেও এত এনার্জি.. ভাবা যায় না। শুরুর জীবনে উনি যেমন স্টান্টওম্যান হিসাবে কাজ করেছেন, আসল জীবনেও উনি তেমনই একজন ফাইটার ছিলেন। গত মাসেই আমি ওঁনার সঙ্গে শ্যুটিং করেছি। খুব ভালো সময় কাটিয়েছি। আচমকাই খবরটা এল আমাদের কাছে, খুব খারাপ লাগছে'। 

বন্ধ করুন