বাংলা নিউজ > বায়োস্কোপ > Madgaon Express: নতুন ছবির ঘোষণা কুণাল খেমুর, পরিচালক হিসেবে ডেবিউ করবেন ‘মদগাঁও এক্সপ্রেস’ দিয়ে
‘মদগাঁও এক্সপ্রেস’ দিয়ে পরিচালক হিসেবে ডেবিউ করবেন কুণাল খেমু 

Madgaon Express: নতুন ছবির ঘোষণা কুণাল খেমুর, পরিচালক হিসেবে ডেবিউ করবেন ‘মদগাঁও এক্সপ্রেস’ দিয়ে

  • কুণালের নতুন যাত্রাপথের ঘোষণার পরই শুভেচ্ছায় ভাসাছেন অভিনেতা। হনসল মেহতা লিখেছেন, ‘অল দ্য ভেরি বেস্ট কুনাল... ওপারে স্বাগতম!’

শিশুশিল্পী থেকে পরিণত অভিনেতা.. এবার পরিচালক হিসেবে নতুন যাত্রা শুরু করবেন অভিনেতা কুণাল খেমু। বুধবার আসন্ন সিনেমার নাম ঘোষণা করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি এবার যে পরিচালনার জগতেও যে পা রাখতে চলেছেন।

গণেশ চতুর্থী উপলক্ষে ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন কুণাল। ছবির নাম ‘মদগাঁও এক্সপ্রেস’। ছবিটি প্রযোজনা করবে ফারহান আখতার এবং রিতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেইনমেন্ট।

ছবির পোস্টার শেয়ার করে কুণাল লিখেছেন, ‘গণপতি বাপ্পা মোরিয়া! সমস্ত ভালো জিনিস তাঁর নাম দিয়ে শুরু হয়। আমি আপনাদের সবার সঙ্গে এটি শেয়ার করার জন্য এর চেয়ে ভালো দিন ভাবতেই পারি না। এটি আমার মাথায় একটি চিন্তা দিয়ে শুরু হয়েছিল, যা বেড়েছে। একটি স্বপ্নে যা আমার আঙ্গুল দিয়ে আমার ল্যাপটপে শব্দে প্রবাহিত হয়েছিল, এখন এটি রূপালী পর্দার পথে বাস্তবে পরিণত হচ্ছে….।’

কুণালের ঘোষণা
কুণালের ঘোষণা

কুণালের নতুন যাত্রাপথের ঘোষণার পরই শুভেচ্ছায় ভাসাছেন অভিনেতা। হনসল মেহতা লিখেছেন, ‘অল দ্য ভেরি বেস্ট কুনাল... ওপারে স্বাগতম!’ ইশান খট্টর মন্তব্য করেছেন, ‘অল বেস্ট ভাইম্যান, ভালোবাসা এবং শুধুমাত্র ভালোবাসা।’ দিয়া মির্জা, হুমা কুরেশি, বরুণ ধাওয়ান সহ আরও অনেকে প্রতিক্রিয়া জানিয়েছেন।

জানা গিয়েছে, কুণাল খেমু পরিচালিত প্রথম ছবি মদগাঁও এক্সপ্রেস আদপে একটি জমজমাট কমেডি। ছবির কাস্টিং যদিও এখনও আলোচনার পর্যায়ে রয়েছে। জমাকালো কাস্টিং সিলেকশন শেষ হলেই শুরু হবে ছবির শ্যুটিং।

২০০৫ সালে ‘কলিযুগ’ ছবি দিয়ে পরিণত বয়সে বলিউড ডেবিউ করেন কুণাল খেমু। তার আগে শিশুশিল্পী হিসেবে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। গোলমাল সিরিজ, গো গোয়া গন, মালং, কলঙ্ক এবং লুটকেসের মতো ছবিতে অভিনয় করেছেন। ওয়েব সিরিজ অভয়েরও অংশ ছিলেন তিনি। আগামীতে অভিনেতাকে বিপুল শাহ এবং মালাং ২, কাঞ্জুস মক্কিচুসের মতো ছবিতে দেখা যাবে।

বন্ধ করুন