বাংলা নিউজ > বায়োস্কোপ > কাছের মানুষকে হারিয়ে শোকে কাতর কুণাল খেমু, কান্নায় ভেঙে পড়লেন অভিনেতা
প্রিয়জনকে হারালেন অভিনেতা কুণাল খেমু

কাছের মানুষকে হারিয়ে শোকে কাতর কুণাল খেমু, কান্নায় ভেঙে পড়লেন অভিনেতা

  • ‘প্রত্যেক সময় আমাদের খুশি রাখার জন্য কত কীই না করতেন..!'

কাছের মানুষের চলে যাওয়ার যে কারও কাছেই বেদনাদায়ক। প্রিয় মানুষকে হারিয়ে শোকে বিহ্বল বলিউড অভিনেতা কুণাল খেমু। সামাজিক মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন দিদাকে হারালেন তিনি। এ দিন নিজের ইনস্টাগ্রামে বলিউড অভিনেতা তাঁর দিদার সঙ্গে একটি ছবি পোস্ট করেন।

ছবিতে দেখা গিয়েছে, কুণালের প্রবীণ দিদা বিছানায় শুয়ে। অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন নাতি কুণাল এবং প্রপৌত্রি ইনায়ার দিকে। ছবি পোস্ট করে কুণাল লিখেছেন, ‘আজ আমি আমার দিদাকে হারালাম। আমরা সবাই তাঁকে মা-জি বলে ডাকতাম। আমাদের সবার জীবনে সত্যি তিনি সার্থক মা-জি ছিলেন। মায়ের মতোই আমাদের সকলকে ভালোবাসতেন। প্রত্যেক সময় আমাদের খুশি রাখার জন্য কত কীই না করতেন।’

আরও পড়ুন: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বোচ্চ করদাতা রজনীকান্ত, পুরস্কার গ্রহণ করল মেয়ে

অভিনেতা আরও লেখেন, 'ওঁর সঙ্গে আমার কত কত স্মৃতি রয়েছে। আমাকে গল্প বলা, খাওয়ানো, দেখাশোনা করা, আমাকে নানা জিনিস কিনে দেওয়া। অনেক সময়ই মা-বাবা অনেক কিছু কিনে দিতে চাইতেন না, সেগুলি আমি ওঁর কাছ থেকে পেয়ে যেতাম। সবসময় আমায় নিজের উপর বিশ্বাস রাখার জন্য বলতেন।'

শেষে তিনি লেখেন, 'আমার জীবনের সবথেকে বড় চিয়ারলিডার ছিলেন তিনি। ওঁর জীবন হাসি, কান্না, আনন্দ, দুঃখ, ওঠাপড়া, যন্ত্রণায় কেটেছে। মনে পড়ে না, ওঁকে কবে কাঁদতে দেখেছি। সবসময় দেখতাম কোনও কিছু নিয়ে ব্যস্ত রয়েছেন। সবার দিকে নজর দিতেন। সবাই খেয়েছে কিনা, সেদিকে দেখতেন। মা-জি আমি তোমায় খুব মিস করব।' সঙ্গে একটি লাল হৃদয় এবং হাসিমুখের ইমোজি জুড়ে দিয়েছেন অভিনেতা।

অভিনেতার এই পোস্টে দুঃখ প্রকাশ করেছেন বলিউডের একাধিক তারকা। করণ জোহর, নেহা ধুপিয়া, শ্বেতা বচ্চন সহ বলিউডের একাধিক ব্যক্তিত্ব শোকপ্রকাশ করেছেন কুণালের পোস্টে।

বন্ধ করুন