বাংলা নিউজ > বায়োস্কোপ > ইউরোপে বাইক ট্রিপে কুণাল, শাহিদ, ইশানরা! নেটিজেনের মন্তব্য, ‘বলিউডের গ্যাং’
কুণাল খেমু একটি ছবি শেয়ার করেছেন যেখানে শাহিদ কাপুর এবং ইশান খট্টর রয়েছে৷
কুণাল খেমু একটি ছবি শেয়ার করেছেন যেখানে শাহিদ কাপুর এবং ইশান খট্টর রয়েছে৷

ইউরোপে বাইক ট্রিপে কুণাল, শাহিদ, ইশানরা! নেটিজেনের মন্তব্য, ‘বলিউডের গ্যাং’

  • বর্তমানে ফ্রান্সের নাইস শহরে রয়েছেন কুণাল, শাহিদ, ইশানরা।

বাইক ট্রিপে বেরিয়েছেন অভিনেতা কুণাল খেমু, শাহিদ কাপুর, ইশান খট্টর এবং ব্লগার সুবেধ লোহিয়া। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি শেয়ার করেছেন কুণাল। ব্লগার সুবেধ-এর ইনস্টাগ্রাম স্টোরি থেকে জানা যাচ্ছে, বর্তমানে তাঁরা ফ্রান্সের নাইস (Nice) শহরে রয়েছেন ‘Euro Biking Trip 2022’-এর জন্য।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে কুণাল লিখেছেন, ‘চলো যাই ছেলেরা এবং মেয়েরা।’ ছবিতে, ইশান, শহিদ, কুণাল এবং সুবেধ এবং তাঁদের বন্ধুদের সঙ্গে। কুণালের শ্যালিকা সাবা আলি খান ছবির কমেন্টে লিখেছেন, ‘নিরাপদ এবং দুর্দান্ত ভ্রমণ করো।’ এক ভক্ত ছবি দেখে মন্তব্য করেছেন, ‘বলিউডের গ্যাং’

কুণাল খেমুর শেয়ার করা ছবি
কুণাল খেমুর শেয়ার করা ছবি

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন ইশান খট্টর। ছবিতে শাহিদ এবং কুণালকে বাইকার আউটফিটে দেখা মিলেছে। একটি টেবিলে বেশ কিছু বাইক চালানোর সময় জরুরি জিনিসপত্র রাখা। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন, ‘প্রস্তুত হচ্ছি।’

ইশান খট্টরের শেয়ার করা ছবি
ইশান খট্টরের শেয়ার করা ছবি

কুণালকে শেষ দেখা গিয়েছিল ২০২০ সালের ‘লুটকেস’ ছবিতে। তাকে পরবর্তীতে দেখা যাবে ‘কাঞ্জুস মক্কিচুস' এবং ‘মালাং ২’-এ। তাকে Zee5-এর শো ‘অভয়’-তেও দেখা গিয়েছে।

ইশানকে পরবর্তীতে দেখা যাবে 'পিপ্পা' ছবিতে। শহিদকে শেষ দেখা গিয়েছিল ‘জার্সি’তে, যেখানে মৃণাল ঠাকুরও অভিনয় করেছেন। রাজ ও ডিকে পরিচালিত অ্যামাজন প্রাইম ভিডিয়ো ‘ফারজি’তে দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন