বাংলা নিউজ > বায়োস্কোপ > বরুণ-নাতাশার গোপন বিয়ের অজানা তথ্য ফাঁস করলেন তুতো দাদা, পরিচালক কুণাল কোহলি
বরুণ-নাতাশার বিয়েতে
বরুণ-নাতাশার বিয়েতে

বরুণ-নাতাশার গোপন বিয়ের অজানা তথ্য ফাঁস করলেন তুতো দাদা, পরিচালক কুণাল কোহলি

  • বরুণের মাসতুতো ভাই পরিচালক কুণাল কোহলি। 

 গত ২৪ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। আলিবাগের ‘দ্য মেনসন হাউস’ বিলাসবহুল রিসর্টে চার হাত এক হয়েছে, পূর্ণতা পেয়েছে এই জুটির আড়াই দশক পুরোনো সম্পর্ক। করোনা আবহে কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন বরুণ-নাতাশা। এই হাইপ্রোফাইল বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক কুণাল কোহলিও। পরিচালক, বরুণের মাসতুতো ভাই। 

হিন্দু্স্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে বরুণ-নাতাশার বিয়ে সম্পর্কে কথা বলতে গিয়ে কুণাল জানিয়েছেন, বরুণ তাঁর তুতো ভাই হয়। যেটা অনেকে জানেন আবার অনেকেই জানেন না। বরুণ ও কুণালের মা দুই বোন। তিনি বরুণের মা’কে ‘লালি মাসি’ বলে ডাকেন। বরুণ তাঁকে ‘কুন্নু ভাইয়া’ বলে ডাকে। তাঁদের মধ্যে পারিবারি সম্পর্ক। পুরো বিষয়টাকে তাঁরা পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে সম্পন্ন করতে চেয়েছিলেন। স্কুল থেকে বরুণ এবং তিনি ঘনিষ্ঠ বন্ধু। বরুণের চার-পাঁচজন ঘনিষ্ঠ বন্ধুই একমাত্র সেখানে উপস্থিত ছিল পরিবার ছাড়া। ওখানে সকলেই পরিবারের মতো। দারুণ একটা পরিবেশে গোটা অনুষ্ঠানটা হয়েছে।

বরুণ এবং নাতাশা তাঁদের বিয়ের অনুষ্ঠানে গোপনীয়তা বজায় রাখতে চেয়েছেন, সেই বিষয়টির প্রতি সম্মান রেখেই বিয়ে নিয়ে বিস্তারিত কিছু জানাননি কুণাল। তবে নবদম্পতির বন্ধুদের প্রশংসায় ভরিয়ে দেন তিনি। ‘ওদের সবাকেই আমরা আরও ভালোভাবে চিনেছি, জেনেছি, আমাদের বন্ধনটা আরও মজবুত হয়েছে। কথাতেই রয়েছে, পরিবারকে তোমরা বেছে নিতে পারো না, তবে বন্ধুদের তোমরা নিজেরা বেছে নাও। আমি গর্বিত যে বরুণ সঠিক বন্ধু বেছেছে। ঠিক যেমন নাতাশা বন্ধু বাছবার ক্ষেত্রে কোনও ভুল করেনি’।

বরুণ এবং নাতাশার বিয়ের গোপনীয়তা বজার রাখার জন্য মিডিয়াকেও কুর্নিশ জানিয়ছেন কুণাল। তিনি জানান, কীভাবে সংবাদমাধ্যম তাঁদের গোপনীয়তা বজায় রাখতে সহযোগিতা করেছেন। তিনি বাইরে তাঁর মেয়ের সঙ্গে একটু হাঁটতে বেরিয়েছিলেন তখন সংবাদমাধ্যমের কর্মীরা সেখানে উপস্থিত ছিল। গল্পও করেছেন। তবে অনুরোধ মেনে কোনও ছবি তোলা হয়নি। বলিউডের পক্ষ থেকে বরুণের বিয়েতে একমাত্র শামিল হয়েছিলেন অভিনেতার মেন্টর করণ জোহর। ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রাও কুণাল কোহলির মতোই সম্পর্কে বরুণের তুতো দাদা।

বিয়ের পর সাংবাদিকদের মুখোমুখি বরুণ-নাতাশা
বিয়ের পর সাংবাদিকদের মুখোমুখি বরুণ-নাতাশা

উল্লেখ্য, বরুণ-নাতাশার বিয়ের কোনও তথ্য বা ছবি ফাঁস হয়নি। বন্ধুরা বরুণ-নাতাশার সিদ্ধান্তকে পূর্ণ সমর্থন জানিয়েছে।বিয়ের প্রথম ছবি ইন্টারনেটে প্রকাশ্যে আনেন বরুণ নিজেই। এরপর মিডিয়ার মুখোমুখি হন নবদম্পতি। নতুন বউয়ের সঙ্গে বিয়ের মুহূর্তের ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে তিনি লেখেন- ‘সারাজীবনের ভালোবাসায় সিলমোহর পড়ল’।

বন্ধ করুন