বাড়ি > বায়োস্কোপ > করোনার হানা এবার কুণ্ডলি ভাগ্যর সেটে, আক্রান্ত অভিনেতা সঞ্জয় গগনানি
করোনা আক্রান্ত অভিনেতা সঞ্জয় গগনানি (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা আক্রান্ত অভিনেতা সঞ্জয় গগনানি (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার হানা এবার কুণ্ডলি ভাগ্যর সেটে, আক্রান্ত অভিনেতা সঞ্জয় গগনানি

  • বন্ধ করে দেওয়া হয়েছে কুণ্ডলি ভাগ্যর শ্যুটিং। হোম আইসোলেশনে রয়েছেন সঞ্জয়।

করোনার প্রকোপ টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ক্রমেই জাঁকিয়ে বসছে। আক্রান্ত আরও এক অভিনেতা। এবার কুণ্ডলি ভাগ্যর পৃথ্বী অর্থাত্ অভিনেতা সঞ্জয় গাগনানির করোনা রিপোর্ট পজিটিভ। জি টিভির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কুণ্ডলি ভাগ্যে খলনায়কের ভূমিকায় দেখা যায় গগণকে। আপতত হোম কোয়ারেন্টাইনে আছেন অভিনেতা।

ইনস্টাগ্রাম পোস্টে অনুরাগীদের করোনা আক্রান্ত হওয়ার খবর দেন গগণ। এই বার্তা ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নেন গগণের বাগদত্তা অভিনেত্রী পুনম প্রীতও। সঞ্জয় লেখেন, ‘আমি ছোট থেকেই লড়াইয়ে অভ্যস্ত। আমি লড়াই করতে জানি। আমি যোদ্ধা, আমি ফিরে আসব’।

সঞ্জয় করোনা আক্রান্ত হওয়ার পরেই বন্ধ করে দেওয়া হয়েছে কুণ্ডলি ভাগ্যর শ্যুটিং। নিয়মানুসারে সেটে কোনও অভিনেতা করোনা আক্রান্ত হলে তিনদিন পরেই ফের শ্যুটিং শুরু করা যাবে, তার আগে গোটা সেট স্যানিটাইজ করতে হবে। এবং অন্য সকলের করোনা পরীক্ষা করাতে হবে। 

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, চিকিত্সদের পাশাপাশি করোনা মোকাবিলায় ঘরোয়া টোটকার উপরও ভরসা করছেন সঞ্জয়। তিনি জানিয়েছেন, ‘গরম জলের ভাপ নেওয়া এবং অনান্য ঘরোয়া টোটকাও মেনে চলছি। গলা ব্যাথা বলে গরম জল খাচ্ছি। এবং অনেক ফল খাচ্ছি’। গত কয়েক দিন ধরেই প্রচণ্ড জ্বরে ভুগছেন সঞ্জয়, করোনা পজিটিভ হওয়ার বেশ কয়েকদিন আগে থেকেই আইসোলেশনে ছিলেন অভিনেতা।

শনিবার করোনা আক্রান্ত হওয়ার খবর জানান বর্ষীয়ান অভিনেত্রী হিমানি শিবপুরীও। দুদিন আগেই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেত্রী সারা খানের। কসৌটি জিন্দেগি কি খ্যাত অভিনেতা পার্থ সামন্থনও এই অতিমারীর কবলে পড়েছেন, এখনও যদিও একদম সুস্থ পার্থ।

বন্ধ করুন