বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের মণ্ডপে শ্রদ্ধার শর্ত 'আগে কোলে নাও', সাত পাকে বাঁধা ‘কুণ্ডলি ভাগ্য’ নায়িকা
শ্রদ্ধা আর্যর বিয়ে সুসম্পন্ন
শ্রদ্ধা আর্যর বিয়ে সুসম্পন্ন

বিয়ের মণ্ডপে শ্রদ্ধার শর্ত 'আগে কোলে নাও', সাত পাকে বাঁধা ‘কুণ্ডলি ভাগ্য’ নায়িকা

মন্ডপেই ‘প্রীতা’কে কোলে তুলে নিল বর, ‘কুণ্ডলি ভাগ্য’ নায়িকার বিয়ের জমাটি আসর।

টেলিভিশনের পর্দার পারফেক্ট 'বহুরানি' তিনি। করণ লুথরার রিল লাইফ পত্নী এবার বাস্তবেই সাত পাক ঘুরে আজীবনের জন্য বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন। মঙ্গলবার দিল্লিতে বসেছিল অভিনেত্রী শ্রদ্ধা আর্যর বিয়ের আসর। শোবিজ দুনিয়ার মানুষজনের ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকি দিতে ওস্তাদ সকলেই, তবে নিজের মনের মানুষকে এতোদিন লুকিয়ে রেখেছিলেন প্রীতা। ঘোড়ায় চড়ে বিয়ের আসরে আসবার পরই দেখা মিলল শ্রদ্ধার বরের। 

শ্রদ্ধার বরের নাম রাহুল, খুব কম সময়ের আলাপ দুজনের। তবে জীবনের বড়সিদ্ধান্ত নিতে খুব বেশিদিন অপেক্ষা করেননি তাঁরা। শ্রদ্ধা-রোহনের বিয়ের একগুচ্ছ ছবি ও ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কোথাউ শ্রদ্ধা বরের গাল টিপছেন, কোথাউ বান্ধবীদের সঙ্গে পোজ দিচ্ছেন।

বিয়ের দিন মেরুন লেহেঙ্গায় সাজলেন শ্রদ্ধা। হাতে চূড়া, কলিরেঁ, হাত জোড়া মেহেন্দি, গা ভর্তি সোনা গয়না।  অন্যদিকে সাদা শেরওয়ানি আর লাল পাগড়িতে দেখা মিলল শ্রদ্ধার বরের। ফুলের চাদরে ঢেকে শ্রদ্ধাকে মণ্ডপে নিয়ে গেল তাঁর বান্ধবীরা। ভাইরাল সেই ভিডিয়ো। 

মণ্ডপের সামনে হাজির হয়েও বিয়ের আসরে যাবেন না শ্রদ্ধা। সবার সামনেই তিনি চিত্কার করে উঠেন, ‘রাহুল আমাকে কোলে নাও’। হো হো করে হেসে উঠে আমন্ত্রিতরা। হবু স্ত্রীর আবদার মেনে তাঁকে কোলে করে মণ্ডপে এনে বসান রাহুল

দেখুন শ্রদ্ধার বিয়ে আরও কিছু ভিডিয়ো-

শ্রদ্ধার বিয়েতে হাজির ছিল তাঁর অনস্ক্রিন বোন সৃষ্টি ওরফে অঞ্জুম শেখ, অভিনেতা শশাঙ্ক ব্যাসরা। তবে দেখা মিলল না ‘করণ লুথরা’ ধীরজ ধুপারের। 

এর আগে ‘মেয় লক্ষ্মী তেরে আংগন কি’, ‘তুমহারি পাখি’, ‘ড্রিম গার্ল’-এর মতো ধারাবাহিকে লিড রোলে অভিনয় করেছেন শ্রদ্ধা। তবে তাঁকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা দিয়েছে জি টিভি-র ‘কুণ্ডলি ভাগ্য’।

বন্ধ করুন