'বিবাহ বিচ্ছেদের কথাবার্তা চলছিল', জানালেন কুশলের বন্ধু অভিনেতা চেতন হংসরাজ (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
'বিবাহ বিচ্ছেদের কথাবার্তা চলছিল', জানালেন কুশলের বন্ধু অভিনেতা চেতন হংসরাজ (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)

'মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিল কুশল, বিবাহ বিচ্ছেদের কথাবার্তা চলছিল': চেতন হংসরাজ

  • 'ওদের বিচ্ছেদে হয়ে গিয়েছে এমনটা নয় তবে বিচ্ছেদের কথাবার্তা চলছিল। কুশল এখানে থাকছিল, তবে ওর স্ত্রী ছেলে কিয়ানকে নিয়ে বিদেশে থাকছিল', জানান কুশলের কাছের বন্ধু চেতন হংসরাজ।

শুক্রবার সকাল থেকে কুশল পাঞ্জাবির মৃত্যুর খবরে শোকস্তব্ধ টেলি দুনিয়া। অনেকেই বিশ্বাসই করতে পারছেন না কুশলের মৃত্যুর এই খবর। বৃহস্পতিবার রাতে অভিনেতার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় কুশলের ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যাই করেছেন অভিনেতা। কুশলের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোটও। যেখানে কুশল লিখেছেন,আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়’।

কুশলের সবচেয়ে কাছের বন্ধু, অভিনেতা চেতন হংসরাজ এখনও বন্ধুর আচমকা চলে যাওয়ার শোক কাটিয়ে উঠতে পারেন নি। এর মাঝেই কুশলের মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে আনলেন চেতন। অভিনেতার কথায়, গতকাল রাতে কুশলের মা-বাবা আমাকে ফোন করে জানায় ও দরজা খুলছে না। আমি চাবিওয়ালাকে ফোন করি এবং এরপর যখন আমরা দরজা খুলি-কুশলের ঝুলন্ত দেহ দেখতে পাই। আমরা হতভম্ব হয়ে গিয়েছিলাম, এখনও ভাবতে পারছি না। আমরা সিপিআর দেওয়ার চেষ্টা করি, কিন্তু অনেক দেরি হয়ে গিয়েছিল', পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে এমনটাই জানিয়েছেন অভিনেতা।

‘বেশ কয়েকদিন ধরেই মানসিক অবসারে ভুগছিল কুশল।কিন্তু এইরকম কিছু একটা ঘটতে পারে ভেবেও উঠতে পারি নি’, যোগ করেন চেতন হংসরাজ।




চেতন হংসরাজের সঙ্গে কুশল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
চেতন হংসরাজের সঙ্গে কুশল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

তবে কি দাম্পত্য জীবনে সমস্যার জন্যই এইরকম একটা কাণ্ড ঘটিয়েছেন কুশল? পিটিআইকে দেওয়া এক সাক্ষাত্কারে চেতন জানান,' আমি সঠিকভাবে জানি না। আমাকে খোলাখুলি ভাবে কুশল কিছু বলে নি। এটা নিয়ে কিছু বলা ঠিক কিনা তাও জানি না। ওদের বিচ্ছেদে হয়ে গিয়েছে এমনটা নয় তবে বিচ্ছেদের কথাবার্তা চলছিল। কুশল এখানে থাকছিল, তবে ওর স্ত্রী ছেলে কিয়ানকে নিয়ে বিদেশে থাকছিল। কিছুদিন আগেই আমি সেটা জানতে পারি। একটা খুব অবসাদগ্রস্ত অবস্থা দিয়ে কুশল যাচ্ছিল'।

২০১৫ সালে ব্রিটিশ নাগরিক অউড্রে ডোলহেনকে বিয়ে করেন কুশল। তাদের একমাত্র সন্তান কিয়ান। অভিনেতার সর্বশেষ ইন্সগ্রাম পোস্টেও দেখা মিলেছে ছেলের সঙ্গে তাঁর ছবি। তিন দিন আগেই ইন্সটাগ্রামে ছেলের সঙ্গে ছবি পোস্ট করেন কুশল।


View this post on Instagram

🧡💛❤️

A post shared by Kushal Punjabi. (@itsme_kushalpunjabi) on

শুক্রবার সকালে কুশলের মৃত্যুর খবর প্রকাশ্যে আনলেন টেলিভিশন অভিনেতা করণবীর বোহরা। টুইট বার্তায় করণবীর জানান,' তোমার মৃত্যুতে আমি স্তম্ভিত। আমি বিশ্বাস করতে পারছি না কুশল। আমি জানি তুমি এখন অনেক ভালো জায়গায় আছো। যে ভাবে তুমি জীবনকে দেখেছো তার মাধ্যমে তুমি আমাকে অনেক অনুপ্রাণিত করেছ প্রতি মুহুর্তে। আমি তোমাকে মনে রাখব একজন ডান্সিং ড্যাডি হিসাবে, একজন ফিট এবং উদ্যমশীল ব্যক্তি হিসাবে'।


দেখো মগর প্যায়ার সে,কভি হাঁ কভি না, সিআইডি, কসম সে, শশ.. ফির কোই হ্যায়র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন কুশল। ঝলক দিখালাজা এবং খতরোকে খিলাড়ির মতো জনপ্রিয় রিয়ালিটি শোয়েরও প্রতিযোগী হিসাবে দর্শক দেখেছে কুশল পাঞ্জাবিকে। ছোটপর্দার পাশাপাশি বড়োপর্দাতেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন কুশল। যার মধ্যে অন্যতম লক্ষ্য, কাল, এবং ধন ধনা ধন গোল।

বন্ধ করুন