বাংলা নিউজ > বায়োস্কোপ > Kuttey: 'কুত্তে'র মুক্তির দিন প্রকাশ্যে এল, কবে আসছে অর্জুন কাপুর অভিনীত থ্রিলার ছবি

Kuttey: 'কুত্তে'র মুক্তির দিন প্রকাশ্যে এল, কবে আসছে অর্জুন কাপুর অভিনীত থ্রিলার ছবি

'কুত্তে'র মুক্তির দিন প্রকাশ্যে

Kuttey: মুক্তি পেতে চলেছে বিশাল ভরদ্বাজের পুত্র আসমান ভরদ্বাজ পরিচালিত ছবি কুত্তে। আগামী বছর কবে মুক্তি পাচ্ছে এই ছবি সেই তারিখ প্রকাশ্যে এল।

অবশেষে প্রকাশ্যে এল অর্জুন কাপুর, টাবু অভিনীত ছবি কুত্তের মুক্তির দিন। এই ছবির পোস্টার যখন মুক্তি পায় তখন দর্শক মহলে সেটা নিয়ে জোর আলোচনা শুরু হয়, তৈরি হয় উত্তেজনাও। সকলেই এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। অবশেষে প্রকাশ্যে এল এই ছবি মুক্তি পাচ্ছে সেই দিন।

জানা গিয়েছে, আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ১৩ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে কুত্তে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলিউডের একাধিক তাবড় তাবড় অভিনেতাদের। তালিকায় আছেন নাসিরউদ্দিন শাহ, কঙ্কনা সেন শর্মা, অর্জুন কাপুর, টাবু, প্রমুখ। এছাড়া দেখা যাবে কুমুদ মিশ্র, রাধিকা মদন, শার্দুল ভরদ্বাজকে।

এই ছবিটির প্রযোজনার দায়িত্বে আছে লাভ ফিল্মস এবং বিশাল ভরদ্বাজ ফিল্মস। এই দুই প্রযোজনা সংস্থার যৌথ প্রযোজনায় ২০২৩ এর ১৩ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

অর্জুন কাপুর নিজেই এই ছবির মুক্তি দিন তাঁর ভক্তদের সং ভাগ করে নিয়েছেন। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই বিষয়ে একটি পোস্ট করেন। ইনস্টাগ্রামের সেই পোস্টের ক্যাপশনে অভিনেতা লেখেন, 'নতুন বছরের সূচনা করুন কুত্তের সঙ্গে।' এই পোস্টে অভিনেতা ছবিটি কবে মুক্তি পেতে চলেছে সেই দিনও জানান তাঁর ভক্তদের জন্য।

ছবিটির পরিচালনার দায়িত্বে আছেন এক নবাগত। বিশাল ভরদ্বাজের পুত্র আসমান ভরদ্বাজ এই ছবির পরিচালনা করেছেন। ছবিটি নিবেদন করবেন গুলশান কুমার এবং তাঁর টি সিরিজ। প্রযোজনার দায়িত্ব সামলাবেন বিশাল ভরদ্বাজ, রেখা ভরদ্বাজ, অঙ্কুর গর্গ এবং লভ রঞ্জন।

কুত্তে ছবিটি একটি থ্রিলার ঘরানার ছবি হতে চলেছে। এই ছবির চিত্রনাট্য লিখেছেন আসমান ভরদ্বাজ এবং বিশাল ভরদ্বাজ। কুত্তের জন্য গান লিখেছেন গুলজার এবং সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ।

বন্ধ করুন