বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Lalu: 'মেয়েদের নাম তো মনে নেই', লালু প্রসাদের কীর্তি দেখে হাসি থামল না শাহরুখের!
মেয়েদের নাম মনে নেই! 

Shah Rukh-Lalu: 'মেয়েদের নাম তো মনে নেই', লালু প্রসাদের কীর্তি দেখে হাসি থামল না শাহরুখের!

  • ছবি দেখে নিজের মেয়েদেরকেই চিনতে পারলেন না লালু প্রসাদ যাদব! রাষ্ট্রীয় জনতা দল নেতার কীর্তি দেখে হেসে খুন শাহরুখ। 

গত চার বছর ধরে রুপোলি পর্দা থেকে গায়েব শাহরুখ, তবে একটা সময় বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেই নিময়িত দেখা মিলত বলিউডের কিং খানের। সঞ্চালক হিসাবে শাহরুখের টেলিভিশন কেরিয়ার সলমন-অমিতাভদের মতো সফল না হলেও বেশকিছু মনে রাখবার মতো শো হোস্ট করেছেন বাদশা, যার অন্যতম ‘ক্যায়া আপ পাঁচভি পাশ সে তেজ হেঁ?' (Kya Aap Paanchvi Pass Se Tez Hain) ২০০৮ সালে এই শো-এর গ্র্যান্ড ফিনালে এপিসোডের বিশেষ অতিথি ছিলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব।

এই শো'তে এসে প্রচণ্ড নার্ভাস তিনি, শুরুতেই একথা জানিয়ে দেন লালুজি। এরপর তিনি যা কাণ্ড করেন তা হয়রান করতে পারে আপনাকে। লালুর পরিবারের একটি সাদা-কালো ছবি দেখিয়ে শাহরুখ কাছে প্রশ্ন রাখেন, এই ছবিতে কারা কারা রয়েছে? তাতেই কালঘাম ছুটল লালুর!

স্ক্রিনের দিকে চোখ রেখে নিজের স্ত্রী রাবড়ি দেবীকে চিনতে পারেন লালু প্রসাদ যাদব। পাশে দাঁড়িয়ে রয়েছেন স্বয়ং তিনি। স্বামী-স্ত্রীর কোলে থাকা নিজের দুই কন্যা সন্তানের নাম বলতে গিয়ে হোঁচট খেলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। শাহরুখ মেয়েদের নাম জানতে চাইলে তিনি অকপটে বলেন, ‘নাম তো মনে নেই ওদের’। এমন জবাব শুনে হাসি চাপতে পারেননি শাহরুখ। হো হো করে হাসিতে ফেটে পড়ে লাইভ অডিয়েন্স।

হাসির রোল বেশ অস্বস্তিতে ফেলে লালু প্রসাদকে। তিনি পালটা বলেন, ‘ওরা তখন অনেক ছোট ছিল’। উল্লেখ্য, দুই পুত্র সন্তান এবং সাত কন্যা সন্তানের বাবা-মা লালু প্রসাদ যাদব ও রাবড়ি দেবী।

শো চলাকালীন লালু প্রসাদ যাদবের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন শাহরুখ। যৌবনকালে লালুজি কত হ্যান্ডসাম ছিলেন তা জানান অভিনেতা। লালুজির হেয়ারস্টাইলের ঢালাও প্রশংসা করেন কিং খান। কম যান না লালুজিও। তিনিও পালটা কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তাঁর সবচেয়ে পছন্দের অভিনেতা শাহরুখ আর পুরোনোদিনের তারকাদের মধ্যে দিলীপ কুমারের ভক্ত তিনি। লালুজির জন্য ‘দেবদাস’-এর সংলাপও আওড়ান শাহরুখ।

 

 

বন্ধ করুন