বাংলা নিউজ > বায়োস্কোপ > Laal Rang 2: ‘লাল রং’-এর সিক্যুয়েলের ঘোষণা করলেন রণদীপ হুডা, প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক

Laal Rang 2: ‘লাল রং’-এর সিক্যুয়েলের ঘোষণা করলেন রণদীপ হুডা, প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক

‘লাল রং ২'-এর ঘোষণা সারলেন রণদীপ হুডা

Randeep Hooda: রণদীপ হুডা মানেই যেন নতুন কিছু। এবারও তিনি নিরাশ করছেন না। পর্দায় শঙ্কর হিসেবে ধরা দেবেন অভিনেতা রণদীপ হুডা। ডার্ক-হিউমারড ‘লাল রং ২'-এর ঘোষণা সারলেন তিনি। ছবির ফার্স্ট লুক ইতিমধ্যে প্রকাশ্যে এনেছেন।

কিছু দিন আগে চলন্ত ঘোড়া থেকে পড়ে গিয়ে চোট পান বলিউড অভিনেতা রণদীপ হুডা। সপ্তাহ খানেক আগের ঘটনা। অভিনেতাকে তড়িঘড়ি ভর্তি করা হয়েছিল হাসপাতালে। এখন সুস্থ আছেন অভিনেতা। সদ্য নতুন ছবির ঘোষণা সারলেন রণদীপ।

রণদীপ হুডা মানেই যেন নতুন কিছু। এবারও তিনি নিরাশ করছেন না। পর্দায় শঙ্কর হিসেবে ধরা দেবেন অভিনেতা রণদীপ হুডা। ডার্ক-হিউমারড ‘লাল রং ২'-এর ঘোষণা সারলেন তিনি। ছবির ফার্স্ট লুক ইতিমধ্যে প্রকাশ্যে এনেছেন। জানিয়েছেন শীঘ্রই শুরু হবে শ্যুটিং।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ছবির প্রথম পার্ট। লাল রঙের সিক্যুয়ালে রণদীপের চরিত্রের নাম ছিল শঙ্কর মালিক। ছবিটি পরিচালনা করবেন সৈয়দ আহমেদ আফজল, যিনি প্রথম অংশও পরিচালনা করেছিলেন। আরও পড়ুন: দুই রীতি মেনে বিয়ের পিঁড়িতে বসেছে ভাই, ভ্রাতৃবধূর উদ্দেশে কী বললেন শ্রেয়া ঘোষাল

প্রসঙ্গত, সপ্তাহ খানেক আগে আসন্ন ছবি 'স্বতন্ত্র বীর সাভারকর'-এর শ্যুট করছিলেন রণদীপ। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। সেই ছবির শ্যুটিংয়ের ফাঁকেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। ঘোড়ায় চড়ার সময় অজ্ঞান হয়ে যান তিনি। যার কারণে চলন্ত ঘোড়া থেকেই পড়ে যান। ঘটনায় গুরুতর জখম হন। হাসপাতালেও ভর্তি করা হয়েছিল তাঁকে।

দুর্ঘটনায় হাঁটু ও পায়ে চোট পেয়েছেন রণদীপ। অভিনেতার বাম পায়ে গুরুতর আঘাত পেয়েছেন বলে জানা যায়। 'স্বতন্ত্র বীর সাভারকর'-এর জন্য কঠোর পরিশ্রম করছিলেন রণদীপ। নিজের চরিত্রের প্রতি সুবিচার করতে অনেক ওজনও কমিয়েছিলেন। এই ছবিতে তাঁকে দেখা যাবে বিনায়ক দামোদর সাভারকারের চরিত্রে। এর জন্য তাঁকে প্রায় ২২ কেজি ওজন কমাতে হয়েছে। বদলাতে হয়েছিল খাদ্যাভাসও।

রিপোর্টে দাবি করা হয়েছে, ডায়েটে কাটছাট করায় রণদীপ খুব রোগা হয়ে গিয়েছেন। এতটাই যে, তাঁর হাঁটুর কাছে কোনও পেশি নেই বললেই চলে। এমন অবস্থায় ঘোড়া থেকে পড়ে গেলে তাঁর পায়ে দারুণ প্রভাব পড়ে। তাঁকে বেড রেস্টেরই পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। পায়ে কোনওভাবে যাতে চাপ না পড়ে।

এই প্রথম নয়, এর আগে ২০২২ সালের মার্চ মাসে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। রণদীপ নিজেই হাসপাতাল থেকে একটি ছবি শেয়ার করেছিলেন। যাতে তাকে বেডে শুয়ে থাকতে দেখা যায়। সেই পোস্টে, অভিনেতা জানিয়েছিলেন যে তিনি হাঁটুতে অস্ত্রোপচার করিয়েছেন। ওয়েব সিরিজ ইন্সপেক্টর অবিনাশের শুটিং করছিলেন। এই সেটে অভিনেতার সঙ্গে এই ঘটনা ঘটে।

 

বন্ধ করুন