বাংলা নিউজ > বায়োস্কোপ > Laal Singh: আমিরের সঙ্গে ভিডিয়ো শেয়ার করে করিনা দিলেন ইনস্টায় #FeatherChallenge!
ইনস্টায় নতুন চ্যালেঞ্জ দিলেন আমির-করিনা। 
ইনস্টায় নতুন চ্যালেঞ্জ দিলেন আমির-করিনা। 

Laal Singh: আমিরের সঙ্গে ভিডিয়ো শেয়ার করে করিনা দিলেন ইনস্টায় #FeatherChallenge!

  • ‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগে ইনস্টাগ্রামের নতুন ফিল্টার নিয়ে আসলেন আমির আর করিনা। 

‘লাল সিং চাড্ডা’র নতুন গান প্রকাশ্যে এনেছেন আমি খান। আর এই গানের সাথে সাথে, ছবির উপর তৈরি নতুন ফিল্টারও এনেছেন। আর নতুন ভিডিয়োতে দেখা গেল সোশ্যাল মিডিয়ায় আমিরের সাথে নতুন সেই ফিল্টার ট্রাই করে দেখছেন করিনা কাপুর খান-ও।

শনিবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করলেন করিনা নিজেই। দেখা যাচ্ছে দু'জনেই ক্যামেরার দিকে ঠোঁট ফাঁক করে ফুঁ দিয়ে ওড়ানোর চেষ্টা করছেন একটা সাদা পালক। ভিডিয়োর নীচে দেখা যাচ্ছে সিনেমার টাইটেল। সাদা আর বেইজ রঙের একটা কুর্তা পরেছিলেন করিনা। আর আমির পরে আছেন খয়েরি রঙের টি-শার্ট। সঙ্গে একটা কালো ফ্রেমের চশমা।

ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে করিনা কাপুর লিখলেন, ‘রইল #featherchallenge আমার হিরো আমির খানের সঙ্গে।’ ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে ছবির ‘কাহানি’ গানটা জুড়ে দিয়েছেন নায়িকা। আমির আর করিনাকে একসঙ্গে দেখে খুব খুশি তাঁদের অনুরাগীরা। একজন লিখেছেন, ‘তোমরা খুব কিউট’। আরেকজন লিখেছেন, ‘থ্রি ইডিয়েটসের কথা মনে পড়ে গেল’। রাজকুমার হিরানির এই ছবিতে করিনা আর আমিরকে একসঙ্গে দেখা গিয়েছিল। আমির ছিলেন ইঞ্জিনিয়র আর করিনা ডাক্তার। আরও পড়ুন: 'লাল সিং চাড্ডা'য় মোটা পরিশ্রমিক নিয়েছেন আমির, বাকি কলাকুশলীদের পারিশ্রমিক কত?

লাল সিং চাড্ডা হল হলিউডের ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক। টম হাঙ্কসের জায়গায় বলি-ভার্সনে দেখা মিলবে আমিরের। আর রবিন রিগটের চরিত্রটায় করিনা। তবে গল্পে থাকছে সামান্য রদবদল। এখানে লাল সিং-এর ভারতের স্বাধীনতার পরের জার্নি তুলে ধরা হচ্ছে। কীভাবে ইতিহাসের একটার পর একটা মাইলস্টোন জীবনে বদলে এনেছে।

২০২০ সালের ‘আংরেজি মিডিয়াম’-এর পর করিনার প্রথম ছবি এটা। মাঝে নায়িকা দ্বিতীয় ছেলে জেহ-র মা হয়েছেন। আর আমিরের তো দেখা মিলেছে তারও আগে। ২০১৮ সালে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এ।

 

বন্ধ করুন