বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল সিং চাড্ডা: মায়ের ভূমিকায় ৪০-এর মোনা! ট্রোলের বিরুদ্ধে মুখ খুললেন ৫৭-র আমির
মোনাকে ট্রোল নিয়ে মুখ খুললেন আমির খান

লাল সিং চাড্ডা: মায়ের ভূমিকায় ৪০-এর মোনা! ট্রোলের বিরুদ্ধে মুখ খুললেন ৫৭-র আমির

  • লাল সিং চাড্ডা-য় আমিরের মায়ের ভূমিকায় দেখা যাবে মোনা সিংকে। ৫৭ বছরের পুরুষের মায়ের ভূমিকায় অভিনয় করার জন্য বিভিন্ন ভাবে ট্রোল হয়েছে অভিনেত্রী। মোনা সিংকে ট্রোল করা নিয়ে নীরবতা ভাঙলেন আমির খান। 

আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’র প্রচারে ব্যস্ত অভিনেতা আমির খান। বলিউডে মিস্টার পারফেক্টশনিস্ট হিসেবে পরিচিত তিনি। ছবিতে আমিরের বিপরীতে করিনা কাপুর খানকে দেখা যাবে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মোনা সিংও। 

এই ছবিতে আমিরের মায়ের চরিত্রে অভিনয় করছেন মোনা। তাঁর মায়ের ভূমিকায় অভিনয় করার জন্য মোনাকে ট্রোল করেছে একাংশ নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় ছবিটির কাস্টিং নিয়ে মানুষ প্রশ্ন তুলছেন। অনেকেরই প্রশ্ন, বছর ৪০-এর মোনাকে কেন আমিরের মায়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল? সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই প্রশ্নের জবাব দিয়েছেন অভিনেতা। 

আরও পড়ুন: হাতে মাছ নিয়ে মডেলের সঙ্গে নাচ করছেন কুশল বাবু! মুক্তি পেল ‘মাছ কাকু’র নতুন গান

সাক্ষাৎকারে মোনার হয়ে মুখ খোলেন আমির। তিনি বলেন, যে কোনও শিল্পীর শিল্পই হল- যে কোনোও বয়সের চরিত্রে যেন তিনি সহজে অভিনয় করতে পারেন। আমির বলেন, ‘আমি আপনাকে একজন অভিনেতা হিসেবে, একজন সৃজনশীল ব্যক্তি হিসেবে জিজ্ঞেস করছি, আমি যদি ১০৩ বছর বয়সীর চরিত্রে অভিনয় করি, তাহলে কি কোনও ভুল হবে? আমার বয়স ৫৭। কেন এমন যুক্তি?’ তিনি আরও বলেন, অভিনেতার কোনও বয়স হয় না। তিনি যে কোনও বয়সে পর্দায় উপস্থিত হতে পারেন, পর্দায় তাঁর আসল বয়স অন্য কিছু।

তিনি আরও যোগ করেন, ‘কীসব আলোচনা করছ তোমরা? এটা তো মোনা সিংয়ের চমক। যদিও আপনারা দেখেন, তাহলে মনে হবে বেশ তরুণী দেখতে লাগছে। এরপর আপানাদের মনে হবে এতো অনেক বয়স্কও লাগছে। এটাই তো ওর চমক। আপনারাই ওর চমক ছিনিয়ে নিচ্ছেন ওর থেকে। খুব খারাপ করছেন। আমি মোনা হলে আমি নিজেই খুব অস্বস্তিতে পড়ে যেতাম।'

আরও পড়ুন: ভিডিয়ো কলে আলিয়া, ধর্মেন্দ্রকে জাপটে ধরলেন রণবীর, শ্যুট শেষ হল ‘রকি অউর রানি..’র

এই প্রথম নয়, এর আগেও একসঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন আমির খান এবং মোনা সিং। এর আগে দুজনেই রাজকুমার হিরানির সর্বকালের ব্লকবাস্টার ছবি 'থ্রি ইডিয়টস'-এ অভিনয় করেছেন। ছবিতে করিনা কাপুর খানের বোনের ভূমিকায় অভিনয় করেছেন মোনা।

আমির খান প্রোডাকশন, কিরণ রাও এবং ভায়াকম ১৮ স্টুডিওর প্রযোজনায় আসছে ‘লাল সিং চাড্ডা’। ফিল্মটি ফরেস্ট গাম্পের অফিসিয়াল রিমেক। ২০২২ সালের ১১ অগস্ট সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি। নাগা চৈতন্যও এই ছবির একটি অংশ। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হবে চৈতন্যের।

বন্ধ করুন