বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আতঙ্কে জবুথবু বলিউড, সবাইকে চমকে দিয়ে 'লাল সিং চাড্ডা' নিয়ে বড় ঘোষণা
'লাল সিং চাড্ডা'-র পোস্টারে আমির খান। (ছবি সৌজন্যে - টুইটার)
'লাল সিং চাড্ডা'-র পোস্টারে আমির খান। (ছবি সৌজন্যে - টুইটার)

করোনা আতঙ্কে জবুথবু বলিউড, সবাইকে চমকে দিয়ে 'লাল সিং চাড্ডা' নিয়ে বড় ঘোষণা

  • এতদিন চুপ করে থাকলেও এবার 'লাল সিং চাড্ডা'র মুক্তি নিয়ে বড় ঘোষণা করা হল আমির খান প্রোডাকশনসের তরফে।

কোভিডের জোড়া ঢেউয়ের ধাক্কা এখনও সামলে উঠতে পারেনি ভারত৷ এরইমধ্যে হাজির নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন৷গত বছর শেষ থেকেই দ্রুত ছড়িয়ে পড়ছে ওমিক্রন।সহজ কথায় আছড়ে পড়েছে করোনার তৃতীয় ঢেউ। দেশের রাজধানীর পরিস্থিতিও বেশ উদ্বেগজনক। তড়িঘড়ি জারি হয়েছে হলুদ সতর্কতা।দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল সরকার সেখানকার সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। অন্যদিকে, একই কারণে মহারাষ্ট্র, পশ্চিমবঙ্গ সহ আরও বিভিন্ন রাজ্যে মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়ে খোলা হচ্ছে সমস্ত সিনেমা হল। স্বাভাবিকভাবেই বলিউডের অন্দরেও এই ওমিক্রণ আতঙ্ক পৌঁছনোর ফলে খেসারত দিতে হয়েছে বিনোদন জগতকে। নয়া কোভিডবিধি জারি হতেই একাধিক ছবির মুক্তি স্থগিত হয়ে গিয়েছে। তালিকায় রয়েছে শাহিদ কাপুরের 'জার্সি' থেকে শুরু করে 'বাহুবলী' ছবি খ্যাত পরিচালক রাজামৌলির বহু প্রতীক্ষিত ছবি 'ট্রিপল আর'। কানানাঘুঁষোয় শোনা যাচ্ছি এই তালিকায় এবার যোগ হতে পারে আমির খানের আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা'-ও। এতদিন চুপ করে থাকলেও এবার ছবির মুক্তি নিয়ে বড় ঘোষণা করা হল আমির খান প্রোডাকশনসের তরফে।

সবরকম জল্পনা উড়িয়ে আমিরের প্রযোজনা সংস্থার তরফে একটি বিবৃতি পোস্ট করা হয়েছে। সেখানে গোটা গোটা অক্ষরে লেখা রয়েছে পূর্ব নির্ধারিত তারিখেই অর্থাৎ আগামী ১৪ এপ্রিল বৈশাখীতেই মুক্তি পাবে আমির খান প্রোডাকশনসের আগামী ছবি 'লাল সিং চাড্ডা'। সেখানে আরও বলা হয়েছে এই ছবি তৈরির গোটা জার্নিতে পাশে যাঁরা ছিলেন তাঁদের সকলকে আন্তরিক ধন্যবাদ। আমির খান প্রোডাকশনসের পাশাপাশি 'লাল সিং চাড্ডা'র প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভায়াকম এইট্টিন স্টুডিয়োস। ছবিতে সুর দিয়েছেন প্রীতম। আর ছবির গীতিকার অমিতাভ ভট্টাচার্য। পরিচালকের আসনে রয়েছেন অদ্বৈত চন্দন।

তরণ আদর্শের মতো নামি সিনেমা ট্রেড অ্যানালিস্ট টুইট করে এই খবরের সত্যতা সম্পর্কে সিলমোহর দিয়েছেন। প্রসঙ্গত, এই একই তারিখ বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা দক্ষিণী তারকা যশ, সঞ্জয় দত্ত অভিনীত 'কেজিএফ' এর সিক্যুয়েল 'কেজিএফ ২'।

 

বন্ধ করুন