বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘লাল সিং চাড্ডা’র বিশেষ প্রিভিউ, চিরঞ্জীবীর মুখে প্রশংসা শুনে চোখে জল আমিরের
‘লাল সিং চাড্ডা’র বিশেষ প্রিভিউয়ের থেকে ছবি

‘লাল সিং চাড্ডা’র বিশেষ প্রিভিউ, চিরঞ্জীবীর মুখে প্রশংসা শুনে চোখে জল আমিরের

  • চিরঞ্জীবীর বাড়িতে ‘লাল সিং চাড্ডা’র বিশেষ প্রিভিউয়ের ব্যবস্থা করেছিলেন আমির খান।

১১ অগস্ট সিনেমাহলে মুক্তি পাবে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। ছবিতে আমিরের বিপরীতে করিনা কাপুর খানকে দেখা যাবে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মোনা সিংও। মুক্তির আগে, আমির খান চিরঞ্জীবীর বাড়িতে বন্ধু নাগার্জুন, সুকুমার এবং এসএস রাজামৌলির জন্য 'লাল সিং চাড্ডা'-এর একটি বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন।

টুইটারে ছোট্ট একটি ভিডিয়ো পোস্ট করেছেন চিরঞ্জীবী। আমিরের ‘লাল সিং চাড্ডা’র বিশেষ প্রিভিউয়ে তিনি। এরপর আবেগপ্রবণ আমির আলিঙ্গন করছেন দক্ষিণী সুপারস্টারকে। মিস্টার পারফেক্টসনিস্টের ছবির প্রশংসাও করেছেন তিনি। ভিডিয়ো শেয়ার করে চিরঞ্জীবী লিখেছেন, ‘জাপানের কিয়োটো বিমানবন্দরে আমার প্রিয় বন্ধু আমির খানের সঙ্গে দেখা হয় এবং আড্ডা দেওয়া। আমাকে জানিয়েছিলেন ওর স্বপ্নের প্রোজেক্ট লালা সিং চাড্ডা প্রসঙ্গেও।’

আরও পড়ুন: লাল সিং চাড্ডা: ৫ সেকেন্ডের দৃশ্য শ্যুটে দেড় মাস সময় লাগে! ব্যথায় ভুগেছেন আমির

আরও লেখেন, ‘আমার বাড়িতে এক্সক্লুসিভ প্রিভিউয়ের জন্য তোমাকে অনেক ধন্যবাদ আমির। তোমার উষ্ণ অভ্যর্থনায় আমি আপ্লুত।’

জানা গিয়েছে, ছবির পাঁচ সেকেন্ডের একটি দৃশ্যের শ্যুটিং করতে প্রায় দেড় মাস সময় লেগেছিল। রিপোর্ট অনুসারে, ‘লাল সিং চাড্ডা’র গান 'তুর কালিয়াঁ' ছবিটির একটি শট দীর্ঘতম শট সিকোয়েন্সগুলির মধ্যে অন্যতম। দীর্ঘ এই সিকোয়েন্সের শ্যুটিং করতে প্রায় দেড় মাস সময় লেগেছে। ‘তুর কালেয়াঁ' গানের ৫ সেকেন্ডের শ্যুটিং করতে কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত বিভিন্ন এলাকায় ভ্রমণ করেছে ছবির টিম।

এই সময় হাঁটুর ব্যথায় ভুগছিলেন আমির খান। এই কারণে অভিনেতাকে পেইন ক্লিয়ারের আশ্রয় নিয়েছিলেন। পাশাপাশি শ্যুটিংয়ের সময় তিনি নিজের ফিজিওথেরাপিস্টকেও সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন। সূত্রের খবর, এই দৃশ্যগুলি শ্যুট করার জন্য কঠোর পরিশ্রম করেছেন আমির। প্রচণ্ড ব্যথা থাকা সত্ত্বেও শ্যুটিংয়ে পিছিয়ে দেননি তিনি। সময়মতোই শ্যুটিং শেষ করেছেন।

 

বন্ধ করুন