বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রিসমাসে মুক্তি পাচ্ছে না ‘লাল সিং চড্ডা’, রণবীরকে ময়দান ছেড়ে দিলেন আমির খান
আমিরের বিরাট সিদ্ধান্ত
আমিরের বিরাট সিদ্ধান্ত

ক্রিসমাসে মুক্তি পাচ্ছে না ‘লাল সিং চড্ডা’, রণবীরকে ময়দান ছেড়ে দিলেন আমির খান

  • ক্রিসমাসে নয়, আগামী বছর ভ্যালেনটাইনস ডে-তে মুক্তি পাবে আমির-করিনার ছবি। 

বলিউড জুড়ে খুশির আমেজ। আগামী ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রে খুলছে সিনেমা হল। শনিবার মহারাষ্ট্র সরকারের এই ঘোষণার পর থেকেই একের পর এক ছবি মুক্তির তারিখ ঘোষণা করছে প্রযোজনা সংস্থাগুলি। রবিবার বড় ঘোষণা সারলেন প্রয়োজক-অভিনেতা আমির খানও। ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল অভিনেতার বহুচর্চিত ছবি ‘লাল সিং চড্ডা’। কিন্তু এদিন আমির খান জানালেন ক্রিসমাসে নয়, আগামী বছর ভ্যালেন্টাইনস ডে-তে রুপোলি পর্দায় হাজির হবেন ‘লাল সিং চড্ডা’। 

এদিন প্রশাসনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে এক বিবৃতিতে আমির জানান, ‘অতিমারীর জন্য কাজে বেশ দেরি হয়েছে, এর জেরেই আমাদের ছবি ক্রিসমাসেে আমরা রিলিজ করতে পারছি না। ২০২২ সালের ভ্যালেনটাইনস ডে আমাদের ছবি মুক্তি পাবে’।

আমির খান ক্রিসমাসের বক্স অফিস ছেড়ে দিলেন রণবীর সিং-কে। এর আগে শোনা গিয়েছিল ক্রিসমাসে একইসঙ্গে মুক্তি পাবে রণবীর সিং-এর ‘৮৩’ ও আমিরের ‘লাল সিং চড্ডা’। পরিচালক কবীর খানের ৮৩-র মুক্তির তারিখে কোনওরকম হেরফের হচ্ছে না। এদিনও ইনস্টাগ্রাম পোস্টে রণবীর সাফ করেছেন, চলতি বছর ক্রিসমাসেই ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস নিয়ে পর্দা কাঁপাতে আসছেন তিনি ও তাঁর গোটা টিম। এই ছবিতে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। তাঁর স্ত্রীর ভূমিকায় রয়েছে দীপিকা। 

আমির ছাড়াও লাল সিং চড্ডায় দেখা মিলবে করিনা কাপুর খান, মোনা সিং ও নাগা চৈতন্যর। টম হাঙ্কসের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক এই ছবি। 

বন্ধ করুন