বাংলা নিউজ > বায়োস্কোপ > Ladies Vs Gentlemen: শো'তে এসে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন দেবলীনা! কারণ কী?
দেবলীনা ভট্টাচার্য
দেবলীনা ভট্টাচার্য

Ladies Vs Gentlemen: শো'তে এসে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন দেবলীনা! কারণ কী?

  • দেবলীনার কান্না দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন হোস্ট জেনেলিয়া ডিসুজা। প্রশ্ন করেন অভিনেত্রীকে তিনি ঠিক রয়েছেন কিনা?

Ladies Vs Gentlemen-এর দ্বিতীয় সিজন শুরু হয়েছে। সেখানে হাজির হয়েছিলেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। সদ্য ফ্লিপকার্ট ভিডিয়ো থেকে নতুন প্রোমো মুক্তি পেয়েছে। ভিডিয়োতে অভিনেত্রীকে কান্নার মাঝেও নিজেকে সামাল দিতে দেখা যায়। সামনে রাখা একটি বক্স থেকে টিস্যু নিয়ে চোখের জল মুছতে দেখা যায় অভিনেত্রীকে। 

শো হোস্ট করছেন অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা এবং অভিনেতা রিতেশ দেশমুখ। উদ্বিগ্ন হয়ে জেনেলিয়া দেবলীনাকে প্রশ্ন করেন, ‘তুমি ঠিক আছো তো?’

কী কারণে শো-এর মধ্যে কেঁদে ফেললেন দেবলীনা, প্রোমো থেকে অবশ্য কারণ দেখানো হয়নি। কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন, ‘দেবো, প্লিজ কেঁদো না। যখন তুমি কাঁদো তখন আমাদেরও কান্না পায়’। অপর একজন লিখেছেন, ‘দেবো, তুমি খুব শক্তিশালী মহিলা… সব সময় মুখে হাসি রাখো’।

সাওয়ারে সাবকে স্বাপ্নে প্রীতো এবং সাথ নিভানা সাথিয়া-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন দেবলীনা। বিগ বস ১৩-এর প্রতিযোগী ছিলেন দেবলীনা। কিন্তু স্বাস্থ্যগত সমস্যার কারণে শো ছাড়তে বাধ্য হন তিনি। পরের মরশুমে এজাজ খানের প্রক্সি হিসেবে বিগ বসের ঘরে প্রবেশ করেন দেবলীনা।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন মাত্র ১১ বছর বয়সে বাবাকে হারিয়েছিলেন তিনি। এবং সংসার চালানোর জন্য কঠোর পরিশ্রম করতেন তাঁর মা। অভিনেত্রী কথায়, সেই পর্যায় পরিণত হয়েছিলেন তিনি। ‘যদি আমি ভালো পয়েন্ট সম্পর্কে কথা বলি, তাহলে এটি আমাকে শক্তিশালী, নির্ভীক করেছে। আমি জানিনা এটি একটি ভালো জিনিস বা খারাপ জিনিস নাকি, কিন্তু এখন আমি সমাজকে গুরুত্ব দিই না’।

তিনি আরও বলেছিলেন, ‘আজ আমি গ্রাহ্য করিনা, লোকে কী বলবে অথবা ভাববে! লোকের হিসেব করে আমি বাঁচতে চাই না’। তিনি আরও বলেছিলেন যে তাঁর ছোটবেলার সংগ্রাম তাঁকে 'জেদী' করে তুলেছে।

 

বন্ধ করুন