বাংলা নিউজ > বায়োস্কোপ > অপহৃত পোষ্যদের খোঁজ দিলে মিলবে প্রায় ৪ কোটি টাকা, ঘোষণা লেডি গাগার

অপহৃত পোষ্যদের খোঁজ দিলে মিলবে প্রায় ৪ কোটি টাকা, ঘোষণা লেডি গাগার

লেডি গাগা (ফাইল ছবি)

 লেডি গাগার দুই ফ্রেঞ্চ বুলডগকে অপহরণ করে একদল দুষ্কৃতী, গুলি করা হয় পরিচারককে। তবে সুরক্ষিত অবস্থায় উদ্ধার হয়েছে দুই পোষ্য। 

পোষ্য অন্ত প্রাণ ‘কুইন অফ পপ’ লেডি গাগা। দু-দিন আগে গাগার প্রাণের চেয়ে প্রিয় দুই সারমেয়কে অপহরণ করে নিয়ে যায় একদল দুষ্কৃতী। গুলি করা হয় সেই সারমেয়দের দেখভালের দায়িত্বে থাকা ব্যক্তিকে। ঘটনাটি ঘটে হলিউডের প্রকাশ্য রাস্তায়, গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। লেডি গাগার দুই ফ্রেঞ্চ বুলডগ প্রজাতির সারমেয়,কোজি ও গুসতাভকে বৃহস্পতিবার তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা।  

নিজের পোষ্যদের হারিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন লেডি গাগা। শনিবার তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের করুণ পরিস্থিতির কথা জানিয়ে, লেখেন আমার মন কাঁদছে আমি প্রার্থনা করছি আমার পরিবার আবার সম্পূর্ণ হবে একটা মহত্ কাজের সঙ্গে। আমি কোজি আর গুসতাভকে সুরক্ষিত ফিরিয়ে দিলে ৫ লক্ষ মার্কিন ডলার ( প্রায় ৩ কোটি ৬৮ লক্ষ টাকা) পুরস্কার দেব। যদি আপনি কোথাউ আচমকা ওদের খুঁজে পান তাহলেও একই পুরস্কার দেওয়া হবে'। নিজের গুলিবিদ্ধ পরিচারকদের জন্যও বার্তা দেন লেডি গাগা। তিনি লেখেন, ‘আমি তোমাকে খুব ভালোবাসি রায়েন ফিসচের। যেভাবে নিজের জীবন বিপন্ন করে তুমি ওদের জন্য লড়েছো তাতে তুমি আজীবন আমার হিরো থাকবে’।

এর কয়েকঘন্টার মধ্যেই খোঁজ মেলে লেডি গাগার চুরি য়াওয়া দুই কুকুরের। লস অ্যাঞ্জেলস পুলিশের তরফে টুইট বার্তায় সেই খবর নিশ্চিত করা হয়। এরপর লেডি গাগার প্রতিনিধিও সংবাদমাধ্যমে জানান সুরক্ষিত অবস্থায় ওই দুই সারমেয় নিজের প্রভুর কাছে ফিরে এসেছে। 

আপতত হাসপাতালে ভর্তি লেডি গাগার ডগ ওয়াকার রায়ান ফিসচের। তাঁর দেখভালের সব ব্যবস্থা করেছেন গাগা। এই চমকে দেওয়ার মতো ঘটনার তদন্তে নেমেছে লস অ্যাঞ্জেলস পুলিশের ডাকাতি দমন শাখা। 

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসের এই জায়গা থেকেই চুরি যায় গাগার দুই সারমেয়
ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসের এই জায়গা থেকেই চুরি যায় গাগার দুই সারমেয় (REUTERS)

দুর্ঘটনার সময় লেডি গাগার তিনটে সারমেয়কে নিয়ে রাতের অন্ধকারে হাঁটতে বেরিয়ে ছিলেন রায়েন। গাড়ি থেকে নেমে আচমকাই হামলা করে দুষ্কৃতীরা। গুলি করা হয়। একটি কুকুরকে গুলিবিদ্ধ অবস্থাতেই বাঁচাতে সক্ষম হন রায়েন। সেই সারমেয়র নাম মিস এশিয়া।

ফ্রেঞ্চ বুলডগ খুব দুর্লভ ও দামী প্রজাতির সারমেয়। তবে এটি স্পষ্ট নয়, লেডি গাগার পোষ্য বলেই কী দুষ্কৃতীরা নিশানা করেছিল কোজি ও গুসতাভকে? 

জানা গিয়েছে এক মহিলা এদিন সুরক্ষিত অবস্থায় দুটি কুকুরকে পুলিশের হাতে তুলে দিয়েছেন। তবে তাঁর পরিচিতি প্রকাশ্যে আনেনি পুলিশ। কীভাবে তিনি কুকুর দুটিকে পেলেন তাও স্পষ্ট নয়। 

বায়োস্কোপ খবর

Latest News

বরকতদার কথা বলছেন? ভোটবাজারে আজও গনির গান গায় মালদা জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা OFC vs MBSG Live Streaming: কীভাবে ফ্রি-তে দেখবেন ওড়িশা-বাগান সেমির প্রথম লেগ? তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ রাখির বয়সে ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম ঊষার! শিল্পে খাস অবদান,পদ্মভূষণ পেলেন মিঠুন স্থায়ী উপাচার্য পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়, রাজ্যের প্রস্তাবে তিন মাস পর সিলমোহর IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ধোনি থেকে কার্তিক, ফ্যাফ, ঋদ্ধি- IPL 2024-এই হয়তো শেষ দেখা যাবে এক ঝাঁক তারকাকে

Latest IPL News

জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.