বাংলা নিউজ > বায়োস্কোপ > Lagnajita Chakraborty: দুর্নীতির ভুয়ো অভিযোগ লগ্নজিতার বিরুদ্ধে! পার্থর সঙ্গে যোগাযোগ নেই, বললেন গায়িকা
ফেসবুক পোস্টে সমস্যার কথা জানালেন লগ্নজিতা।

Lagnajita Chakraborty: দুর্নীতির ভুয়ো অভিযোগ লগ্নজিতার বিরুদ্ধে! পার্থর সঙ্গে যোগাযোগ নেই, বললেন গায়িকা

Partha Chatterjee SSC  Scam: পুরো বিষয়টি জনসমক্ষে এনেছেন লগ্নজিতা স্বয়ং। জানিয়েছেন, সবটাই মিথ্যা। একটি বেসরকারি চ্যানেলে বলা হয়, কলেজ সার্ভিস কমিশনের দুর্নীতির মাধ্যমে তিনি উত্তরবঙ্গের একটি বিশ্ববিদ্যালয়ে সংস্কৃত অধ্যাপক হিসেবে চাকরি পেয়েছেন।

বিপাকে লগ্নজিতা চক্রবর্তী। দুর্নীতির অভিযোগ তাঁর বিরুদ্ধে। অসাধু উপায়ে নাকি নিজের জন্য চাকরির বন্দোবস্ত করেছেন তিনি।

পুরো বিষয়টি জনসমক্ষে এনেছেন লগ্নজিতা স্বয়ং। জানিয়েছেন, সবটাই মিথ্যা। একটি বেসরকারি চ্যানেলে বলা হয়, কলেজ সার্ভিস কমিশনের দুর্নীতির মাধ্যমে তিনি উত্তরবঙ্গের একটি বিশ্ববিদ্যালয়ে সংস্কৃত অধ্যাপক হিসেবে চাকরি পেয়েছেন। কিন্তু গায়িকা দাবি, আদতে তিনি তেমন কিছুই করেননি। তাঁর কথায়, 'আমার সকল শুভ্যানুধ্যায়ীকে জানাতে চাই যে এই খবরটি সম্পূর্ণ অসত্য। আমার সঙ্গে প্রাক্তন শিক্ষামন্ত্রী শ্রী পার্থ চট্টোপাধ্যায়ের কোনো যোগাযোগ নেই।'

এসএসসি কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের। কোটি কোটি টাকার দুর্নীতির অভিযোগে ইডি গ্রেফতার করে তাঁকে। 'পার্থ-ঘনিষ্ঠ' অর্পিতা মুখোপাধ্যায়ের দু'টি ফ্ল্যাট থেকেও উদ্ধার হয়েছে প্রায় ৫০ কোটি টাকা এবং প্রচুর গয়না। আচমকাই পুরো বিষয়টিতে নাম জড়িয়ে পড়ে লগ্নজিতা। আর তাতেই ক্রুদ্ধ 'বসন্ত এসে গেছে'র গায়িকা।

লগ্নজিতা জানিয়েছেন, তাঁকে নিয়ে ভুয়ো খবর সম্প্রচার করার জন্য নিজেদের ভুল শিকার করে একটি সংশোধনী প্রকাশ করতে হবে সেই চ্যানেল কর্তৃপক্ষকে।

গায়িকার এই সমস্যার কথা জেনে বিচলিত অনুরাগীরাও। ক্ষমা না চাইলে চ্যানেলকে আইনি নোটিশ পাঠানোর পরামর্শ দিয়েছেন অনেকেই। আবার কেউ কেউ বলছেন, পুরোটাই নামবিভ্রাট। অন্য লগ্নজিতার সঙ্গে গুলিয়ে ফেলা হয়েছে।

টলিউডের জনপ্রিয় গায়িকাদের মধ্যে লগ্নজিতা অন্যতম। ২০১৪ সালে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'চতুষ্কোণ'-এ 'বসন্ত এসে গেছে' গেয়ে পৌঁছে যান খ্যাতির শীর্ষে। এর পর একের পর এক হিট গান উপহার দিয়েছেন তিনি। গত বছর 'একান্নবর্তী' ছবিতে তাঁর গাওয়া 'আমাদের গল্পগুলো' সাড়া ফেলেছিলো শ্রোতামহলে। এখনও সেই গানের জনপ্রিয়তা কিছু কমেনি।

বন্ধ করুন