বাংলা নিউজ > বায়োস্কোপ > Lokkhi Chele: মুক্তি পেল কৌশিকের ‘লক্ষ্মী ছেলে’র প্রোমোশনাল গান, কণ্ঠে সোমলাতা
মুক্তি পেল ‘লক্ষ্মী ছেলে’র প্রোমোশনাল গান

Lokkhi Chele: মুক্তি পেল কৌশিকের ‘লক্ষ্মী ছেলে’র প্রোমোশনাল গান, কণ্ঠে সোমলাতা

  • 'লক্ষ্মী ছেলে'-র প্রচারে তৈরি হল নতুন গান, সৌজন্যে বাংলা ব্যান্ড ‘লক্ষ্মীছাড়া’।

কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত নতুন ছবি ‘লক্ষ্মী ছেলে’। মুক্তি পেল ছবির প্রথম গান। বাংলা ব্যান্ড লক্ষ্মীছাড়ার সঙ্গে দুর্দান্ত গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী সোমলতা আচার্য। ছবির প্রযোজনায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের উইন্ডোজ প্রোডাকশন হাউস। আগামী ২৫ অগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি।

নতুন প্রজন্মের গল্প বলবে ‘লক্ষ্মী ছেলে’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন উজান গঙ্গোপাধ্যায়, ঋত্বিকা পাল এবং পূরর শীল আচার্য। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় পুত্র উজান গঙ্গোপাধ্যায়। বাবার সঙ্গে এটা তাঁর প্রথম কাজ। ছবিতে গূরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, ইন্দ্রাশীস রায়, বাবুল সুপ্রিয়, জয়দীপ মুখোপাধ্যায় ও প্রদীপ ভট্টাচার্য। ‘লক্ষ্মী ছেলে’র যাত্রা শুরু, মুক্তি পেল ছবির প্রমোশনাল গান-

২০২২-এও অন্ধ বিশ্বাস আর কুসংস্কারের ছড়াছড়ি সমাজে। ছোটবেলা থেকে এমন অনেক নিয়ম কারণ-অকারণে মেনে চলতে হয় অনেককেই। যারা নির্ভীক ভাবে সমাজের উলটো দিকে দাঁড়িয়ে সমাজের মনে জমে থাকা অসংখ্য গোঁড়ামি আর কুসংস্কারের দিকে প্রশ্ন ছুঁড়ে দেয়, এই ছবি তাঁদের কথা বলে। নতুন বার্তা দিতে আসছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘লক্ষ্মী ছেলে’।

বন্ধ করুন