বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna Sengupta: সিঙ্গাপুরে ঘরোয়া আয়োজনে লক্ষ্মীর আরাধনায় ব্রতী ঋতুপর্ণা, দেখুন ছবি

Rituparna Sengupta: সিঙ্গাপুরে ঘরোয়া আয়োজনে লক্ষ্মীর আরাধনায় ব্রতী ঋতুপর্ণা, দেখুন ছবি

ধনদেবীর আরাধনায় ঋতুপর্ণা

Laksmi Puja at Rituparna Sengupta's singapore home: সিঙ্গাপুরের বাড়িতে ধনদেবীর পুজোয় মগ্ন ঋতুপর্ণা, ইনস্টাগ্রামে শেয়ার করলেন ছবি। 

কোজাগরী লক্ষ্মীপুজোর আয়োজন এদিন বাংলার ঘরে ঘরে। আম জনতার পাশাপাশি তারকাদের বাড়িতেও খুব বেশি আলাদা নয় ছবিটা। দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই ধনদেবীর আরাধনায় ব্রতী বাঙালি। দেশে না থাকলেও লক্ষ্মী পুজোর সেলিব্রেশন থেকে নিজেকে দূরে সরিয়ে রাখলেন না অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

পুজোর সময়টা কলকাতা থেকে মুম্বই-চষে বেরিয়েছেন অভিনেত্রী। পুজো মিটতেই শুক্রবার সিঙ্গাপুরে রওনা দিয়েছেন নায়িকা। কর্মসূত্রে সেখানেই থাকেন ঋতুপর্ণার স্বামী সঞ্জয়। ছেলেমেয়েরাও সেদেশেই পড়াশোনা করছে। সিঙ্গাপুরে পৌঁছেও লক্ষ্মী পুজো থেকে বিরত থাকলেন না ঋতুপর্ণা। প্রতি বছরই নিজের মতো করে মা লক্ষ্মীর আরাধনা করেন তিনি। এবারও তার ব্যতিক্রম নয়।

স্বল্প আয়োজনেই সারছেন পুজো। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন অভিনেত্রী। পরনে চেক শাড়ি, থাকে পুজোর থালা। গাঁদা ফুলে সাজানো থালার মধ্যেই রাখা মা লক্ষ্মীর ছোট্ট প্রতিমা। আর সবার সঙ্গে ভাগ করে নিলেন লক্ষ্মী পুজোর শুভেচ্ছা।

লাল পাড়া কালো চেকের শাড়িতে সাক্ষাৎ মা লক্ষ্মী ঋতুপর্ণা। কপালে সুবিশাল লাল টিপ, মাথা রাঙানো সিঁদুরে। সাদামাটা সাজেই লক্ষ্মী পুজোয় ধরা দিলেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শুভ লক্ষ্মী পুজো। জীবনে আপনারা অনেক ধনসম্পদ এবং সুখ পান, সেই কামনা করি’। 

দুর্গাপুজোটা ব্যস্ততার মধ্যে দিয়ে কাটলেও দারুণ আনন্দ করেছেন ঋতুপর্ণা। রানি মুখোপাধ্যায়ের সঙ্গেও একফ্রেমে ধরা দিয়েছেন এই টলি সুন্দরী। নর্থ বম্ব সার্বজনীনের পুজোয় শামিল হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই পুরোনো বান্ধবীর সঙ্গে দেখা তাঁর। 

কলকাতায় জমিয়ে সিঁদুরখেলাতেও অংশ নিয়েছেন তিনি। সেই সব মুহূর্ত উঠে এসেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায়। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর একাধিক ছবি। শারদীয়ার আমেজের মাঝেই প্রকাশ্যে এসেছে তাঁর নতুন ছবি ‘মহিষাসুরমর্দিনী’র ঝলক। খুব শীঘ্রই ‘দত্তা’ নিয়ে হাজির হবেন অভিনেত্রী। এছাড়াও ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা' নিয়েও ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। এই ছবির উপস্থাপক হিসাবে থাকছেন দুজনে, পাশাপাশি ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সেও থাকবেন দুজনে এমনটাই জল্পনা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ রাধা, মারিজানের দাপটের পর মেগ-শেফালি ঝড়,উড়ে গেল ইউপি,পয়েন্টের খাতা খুলল দিল্লি অনুপমের হবু স্ত্রী প্রশ্মিতারও আগে বিয়ে ছিল! কে গায়িকার প্রথম স্বামী? প্রেমে গদগদ! সোনার সংসারের সেরা জা কৌশাম্বি, হবু বউকে নিয়ে গর্বিত আদৃত কী লিখলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.