বাংলা নিউজ > বায়োস্কোপ > Lal Singh Chadha: মুক্তির মাত্র ৮ সপ্তাহেই OTT মাধ্যমে ‘লাল সিং চাড্ডা’, তাও একেবারে নিঃশব্দে

Lal Singh Chadha: মুক্তির মাত্র ৮ সপ্তাহেই OTT মাধ্যমে ‘লাল সিং চাড্ডা’, তাও একেবারে নিঃশব্দে

লাল সিং চাড্ডা

Laal Singh Chaddha on Netflix: মুক্তির আট সপ্তাহের মধ্যে নেটফ্লিক্সে ‘লাল সিং চাড্ডা’। আমির খান যদিও বলেছিলেন, ছয় মাস পরে ওটিটি-তে মুক্ত পাবে এই ছবি। 

এক প্রকার চুপিচুপি ওটিটি মাধ্যমে রিলিজ করল ‘লাল সিং চাড্ডা’। তাও সিনেমাহলে মুক্তি পাওয়ার মাত্র ৮  সপ্তাহের মাথায়। যদিও ছবির অন্যতম প্রযোজক এবং প্রধান চরিত্রের অভিনেতা আমির খান বলেছিলেন, ছবিটি সিনেমাহলে মুক্তি পাওয়ার ৬ মাসের আগে এটি ওটিটি মাধ্যমে মুক্তি পাবে না। কিন্তু তা হল না। 

তার চেয়েও বড় কথা, এই ছবি যেভাবে মুক্তি পেল ওটিটি মাধ্যমে, সেটিও অবাক করেছে অনেককেই। সাধারণত এত বড় বাজেটের ছবি মুক্তি পাওয়ার সময়ে সেটি নিয়ে বড় সড় প্রচার চালায় ওটিটি মাধ্যমগুলি। কিন্তু নেটফ্লিক্সে এই ছবি মুক্তি পেল প্রায় কোনও সাড়াশব্দ না করেই। শুধুমাত্র লেখা হল, ‘Keep your golgappas ready because Laal Singh Chaddha is NOW STREAMING’ (ফুচকা তৈরি রাখুন, ‘লাল সিং চাড্ডা’ স্ট্রিমিং শুরু হয়েছে)। 

এই ঘটনার পরেই সোশ্যাল মিডিয়ায় আমির খানকে পড়তে হয়েছে বক্রোক্তির মুখে। ৬ মাসের আগে এই ছবি মুক্তি পাবে না বলা হয়েছিল। সেই প্রসঙ্গ তুলে অনেকেই সোশ্যাল মিডিয়ায় খোঁচা দিয়েছেন তাঁকে। কেউ লিখেছেন, ‘এত তাড়াতাড়ি ছয় মাস হয়ে গেল?’ কেউ আবার লিখেছেন, ‘এত তাড়াতাড়ি নেটফ্লিক্সে হাজির!’ 

সব মিলিয়ে ‘লাল সিং চাড্ডা’ মোটেই খুব একটা ভালো ফল করতে পারল না ব্যবসার নিরিখে। বক্সঅফিসে সাফল্য নেই, ওটিটি মাধ্যমেও বিশেষ ভালো ফল করার আশা নেই। আমির খানের এই ছবি রীতিমতো মুখ থুবড়ে পড়েছে সর্বত্র। আর তার মধ্যে চলছে এই সব কটাক্ষ।

যদিও ছবির তরফে কেউ কোনও ব্যাখ্যা দেননি, কেন এই ছবি এত তাড়াতাড়ি ওটিটি মাধ্যমে মুক্তি পেল। তবে আন্দাজ করাই যায়, সিনেমাহল থেকে ব্যবসা করার আর কোনও আশা নেই বলেই এই সিদ্ধান্ত। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.