বাংলা নিউজ > বায়োস্কোপ > Lalit Modi-Vijay Mallya: ২ ‘পলাতক’ একসঙ্গে! বিজয় মালিয়ার ছেলের বিয়েতে কবজি ডুবিয়ে খেতে এলেন ললিত মোদী

Lalit Modi-Vijay Mallya: ২ ‘পলাতক’ একসঙ্গে! বিজয় মালিয়ার ছেলের বিয়েতে কবজি ডুবিয়ে খেতে এলেন ললিত মোদী

সিদ্ধার্থ মালিয়ার বিয়েতে উপস্থিত ছিলেন ললিত মোদী।

Sidhartha Mallya: বিজয় মালিয়ার প্রথম স্ত্রী সামিরা তায়েবজি মালিয়ার ছেলে হলেন সিদ্ধার্থ মালিয়া। গত শনিবার ইংল্যান্ডে বান্ধবী জেসমিনকে বিয়ে করেন তিনি। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও তাঁদের পরিবারের সদস্যরা। খ্রিস্টান এবং হিন্দু দুই রীতিতেই উদযাপন করা হয়।

একদিকে বলিপাড়ায় সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে হইচই, আর অন্যদিকে মালিয়া পরিবারেও হইচই। বিয়ে করলেন পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া। প্রেমিকা জসমিনের সঙ্গে ক্রিশ্চান রীতি ইংল্যান্ডে মেনে বিয়ে করেছেন সিদ্ধার্থ। ছেলের বিয়েতে বাবা থাকবে না তা কী হয়! দেখা মিলেছে পলাতক, ঋণখেলাপী ব্যবসায়ী বিজয় মালিয়ারও। ছেলেকে স্নেহের চুম্বনে ভরিয়ে দিছেন তিনি।

অতিথিদের তালিকায় কে বা কারা ছিলেন তা নিয়ে তেমন তথ্য না মিললেও সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যে অতিথিদের তালিকায় ছিলেন প্রাক্তন আইপিএল প্রধান ললিত মোদী।

ললিত মোদি ও বিজয় মালিয়াকে নিয়ে

উল্লেখ্য, বরের বাবা ৬৮ বছর বয়সী বিজয় মালিয়া ৯০০ কোটি টাকারও বেশি ঋণ জালিয়াতির মামলায় অভিযুক্ত, যার তদন্ত করছে ইডি এবং সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন। অপরদিকে পিছিয়ে নেই ললিত মোদী, তিনিও কর ফাঁকি,আর্থিক প্রতারণ- সহ অন্যান্য মামলায় অভিযুক্ত হয়ে পলাতক রয়েছেন।

আরও পড়ুন: (‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ)

ললিত মোদীকে আইপিএল ২০১০ এর পরপরই বিসিসিআই থেকে বরখাস্ত করা হয়েছিল। তাঁর লেনদেনে অসততা এবং আর্থিক অনিয়মের অভিযোগে তাঁকে বরখাস্ত করা হয়। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) অভিযোগ করেছে যে এই ব্যবসায়ী, আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান হিসাবে থাকাকালীন ওয়ার্ল্ড স্পোর্টস গ্রুপের (ডব্লিউএসজি) কর্মকর্তাদের সঙ্গে ৭৫৩ কোটি টাকা প্রতারণা করেছেন।

সিদ্ধার্থ মাল্য ও জেসমিনের বিয়ে নিয়ে

বিজয় মালিয়ার প্রথম স্ত্রী সামিরা তায়েবজি মালিয়ার ছেলে হলেন সিদ্ধার্থ মালিয়া। গত শনিবার ইংল্যান্ডে বান্ধবী জেসমিনকে বিয়ে করেন তিনি। ছবিগুলি দেখে বোঝা যায় যে অনুষ্ঠান ছিল যথেষ্ট জাঁকজমকপূর্ণ এবং তাতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও তাঁদের পরিবারের সদস্যরা। খ্রিস্টান এবং হিন্দু দুই রীতিতেই উদযাপন করা হয়। হার্টফোর্ডশায়ারে বিজয় মালিয়ার ১৪ মিলিয়ন ডলারের এস্টেটে এই বিয়ের অনুষ্ঠান হয়। ভারত থেকে পালানোর মাত্র কয়েক মাস আগে ২০১৫ সালে এফ ওয়ান চ্যাম্পিয়ন লুইস হ্যামিল্টনের বাবা অ্যান্টনি হ্যামিল্টনের কাছ থেকে এই হার্টফোর্ডশায়ারের লেডিওয়াক এস্টেটটি কিনেছিলেন বিজয় মালিয়া। 

আরও পড়ুন: ('অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা)

নববধূ প্রথম অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছিলেন একটি সাদা গাউন, অপরদিকে তিনি হিন্দু বিবাহের জন্য পড়েছিলেন একটি গোলাপী লেহেঙ্গা। সেখানে উপস্থিত অতিথিদের দ্বারা শেয়ার করা ভিডিয়োগুলিতে উদযাপনের একটি আভাস রয়েছে৷ একটি ক্লিপে দেখা যায় যে, দম্পতি প্রথাগত প্রথম নাচের জন্য ডান্স ফ্লোরে যাচ্ছেন। তাঁদের চার স্তরের একটি বিশেষ বিয়ের কেক কাটতেও দেখা গিয়েছে। ‘মিস্টার এবং মিসেস মাপেট’ ক্যাপশন দিয়ে দম্পতি রবিবার তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজেদের বিয়ের দুটি অফিশিয়াল ছবি শেয়ার করেন।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.