বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় অক্সিজেন সাপোর্টে ললিত, কমেন্ট করলেন চর্চিত প্রেমিকা সুস্মিতার ভাই

করোনায় অক্সিজেন সাপোর্টে ললিত, কমেন্ট করলেন চর্চিত প্রেমিকা সুস্মিতার ভাই

অসুস্থ সুস্মিতা সেনের চর্চিত প্রেমিক ললিত মোদী।

ললিত মোদী শুক্রবার ইনস্টাগ্রামে জানিয়েছেন কোভিড ১৯ এবং নিউমোনিয়া'য় আক্রান্ত তিনি। রয়েছেন ২৪ ঘণ্টা অক্সিজেন সাপোর্টে। আর এই পোস্টেই কমেন্ট করলেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন ও হরভজন সিং। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রতিষ্ঠাতা ললিত মোদী শুক্রবার ইনস্টাগ্রামে জানিয়েছেন কোভিড ১৯ এবং নিউমোনিয়া'য় ভুগে আপাতত তিনি রয়েছেন ২৪/৭ অক্সিজেন সাপোর্টে। নিজের একাধিক ছবি শেয়ার করেছেন ললিত। জানিয়েছেন মেক্সিকোতে থাকাকালীন সংক্রমিত হয়েছেন তিনি। বর্তমানে এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে লন্ডনে পৌঁছেছেন। আর ললিতের এই পোস্টে জ্বলজ্বল করছে এই ‘পলাতক’-এর চর্চিত প্রেমিকা সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের পোস্ট।

নিজের একাধিক ছবি-ভিডিয়ো পোস্ট করে ললিত লিখলেন, ‘তিন সপ্তাহ বন্দী থাকার পর দুই সপ্তাহের মধ্যে দুবার কোভিড-১৯, সঙ্গে ইনফ্লুয়েঞ্জা এবং নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে, অবশেষে এয়ার অ্যাম্বুলেন্সের পৌঁছলাম লন্ডনে। তত্ত্বাবধানে দুই ডাক্তার এবং সুপারস্টার সুপার-দক্ষ ছেলে। যারা আমাকে লন্ডনে ফিরিয়ে আনতে অনেক কিছু করেছে। বিমানের জার্নিটা মসৃণ ছিল। দুর্ভাগ্যবশত এখনও ২৪/৭ অক্সিজেনের সাপোর্টে রয়েছি।’ প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং এই পোস্টে মন্তব্য করেছেন, ‘শীঘ্রই সুস্থ হয়ে উঠুন।’ সুস্মিতা সেনের ভাই রাজীব সেন লিখলেন, ‘ললিত আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। শক্ত থাকুন।’ আরও পড়ুন: আগে দেখবে হিন্দু নেতারা, তারপর পাঠান আসবে গুজরাটে! হুমকি বিশ্ব হিন্দু পরিষদের

প্রসঙ্গত, গত বছরের জুলাই মাসে সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কের কথা জানিয়েছিলেন ললিত মোদি । সেই সময় তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অভিনেত্রীর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন তিনি। এবং সুস্মিতাকে নিজের 'বেটার হাফ' বলেও উল্লেখ করেছিলেন। বদলে ফেলেছিলেন ইনস্টাগ্রাম প্রোফাইল ফোটো ও বায়ো। প্রোফাইল ফোটোতে ছিলেন তিনি আর সুস্মিতা। আর বায়ো-তেও ছিল সুস্মিতারই প্রসঙ্গ। তবে কয়েক মাস পরে ললিত সুস্মিতার সঙ্গে তার ইনস্টাগ্রাম প্রোফাইল ফটোটি মুছে ফেলেন এবং তার বায়োও বদলে দেন। যার ফলে ছড়িয়ে পড়ে ব্রেকআপের গুঞ্জন। যদিও সুস্মিতার তরফে সম্পর্ক বা বিচ্ছেদের খবরে হ্যাঁ বা না বলা হয়নি কখনোই।

আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত ললিত। বহুদিন ধরেই ভারতছাড়া। তবে নিজেকে ‘পলাতক’ নামে শুনতে একেবারেই পছন্দ করেন না। এই নিয়ে ভারতের প্রখ্যাত আইনজীবী ও প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগিকে ইনস্টাগ্রামে রীতিমতো হুমকি দিয়েছিলেন দিনকয়েক আগেই। লিখেছিলেন, ‘আইনজীবীদের একটু গসিপ করা এবং আলোচনা করার অভ্যাস রয়েছে। কিন্তু সেই গসিপে আমাকে 'পলাতক' বলা এড়িয়ে চলুন। তিনি বলেন, আমাকে মিস্টার মোদী বলে সম্বোধন করুন।’ ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেলকে 'ছোটোখাটো' আইনজীবীও বলেছিলেন। তাঁর দাবি ছিল, চাইলেই তিনি অজস্রবার কিনে-বেচে ফেলতে পারেন মুকুলকে। 'পিঁপড়ের মতো পিষে দিতে পারি' বলেও হুমকি দেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.