বাংলা নিউজ > বায়োস্কোপ > 'পাগল, বুডঢে' বলতে কিছুতেই রাজি হননি লারা, শোনামাত্রই যা করেছিলেন নাসিরুদ্দিন…
ZEE5 এ মুক্তি পেতে চলেছে লারা দত্ত অভিনীত ওয়েব সিরিজ 'কৌন বনেগা শিখরবতী'।
ZEE5 এ মুক্তি পেতে চলেছে লারা দত্ত অভিনীত ওয়েব সিরিজ 'কৌন বনেগা শিখরবতী'।

'পাগল, বুডঢে' বলতে কিছুতেই রাজি হননি লারা, শোনামাত্রই যা করেছিলেন নাসিরুদ্দিন…

  • 'কৌন বনেগা শিখরবতী' সিরিজের শ্যুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন লারা দত্ত।

চলতি মাসেই মুক্তি পেতে চলেছে লারা দত্ত অভিনীত ওয়েব সিরিজ 'কৌন বনেগা শিখরবতী'। ZEE5 এর এই ওয়েব সিরিজে লারা ছাড়াও প্রধান ভূমিকায় দেখা যাবে নাসিরুদ্দিন শাহ এবং রঘুবীর যাদব-কে। এই সিরিজের শ্যুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে সম্প্রতি পিটিআই-কে দেওয়া একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন লারা। জানিয়েছেন সিরিজের চিত্রনাট্য অনুযায়ী একটি জায়গায় নাসিরুদ্দিন এবং রঘুবীর যাদব-এর মতো বর্ষীয়ান অভিনেতাকে 'পাগল' এবং 'বুডঢে' পর্যন্ত বলতে হয়েছে তাঁকে।

এবং সেই সংলাপ বলা যে মোটেই সহজ ছিল না তাঁর পক্ষে, সেকথা বলতেও কোনওরকম লুকোছাপা করেননি মহেশ-ঘরণী। লারার কথায়, 'সিরিজে এক জায়গায় নাসির সাহাব এবং রঘুবীরজী-কে আমাকে বলতে শোনা যাবে, ' তোমাদের দুই বুডঢের কি মাথাখারাপ হয়ে গেছে?' জানিয়ে রাখি, এটা শুনতে যত সহজ মনে হচ্ছে আদপে মোটেই তা ছিল না। ওঁদের মতো এত বর্ষীয়ান এবং গুণী শিল্পীকে এইসব বলে কিভাবে সম্বোধন করব, ভাবতে গিয়ে বেজায় অস্বস্তিতে পড়েছিলাম। এমনকি পরিচালককেও অনুরোধ জানিয়েছিলাম আমার মুখের এই সংলাপ যদি বদলানো যায়।'

সামান্য থেমে লারা ফের জানান যে নাসিরুদ্দিন এবং রঘুবীরের কানে একথা যেতেই তাঁরা স্রেফ ফুৎকারে উড়িয়ে দিয়েছিলেন লারার এই অস্বস্তি। 'আরে, স্রেফ মজা করেই বলে ফ্যালো', অভিনেত্রীকে পরামর্শ দিয়েছিলেন তাঁরা। নিজের বক্তব্যের শেষে স্পষ্টভাবে লারা জানিয়ে দেন যে তাঁর 'কৌন বনেগা শিখরবতী'তে অভিনয় করার অন্যতম কারণ হল নাসিরুদ্দিনের সঙ্গে অভিনয় করার সুযোগ।

সিরিজে লারা, নাসিরুদ্দিন, রঘুবীর যাদব ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সোহা আলি খান, কৃতিকা কামরা এবং অনন্যা সিং-কে। নাসিরুদ্দিনের তিন কন্যা হিসেবেই পর্দায় হাজির হবেন তাঁরা। আগামী ৭ জানুয়ারি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ZEE5-এ মুকি পেতে চলেছে 'কৌন বনেগা শিখরবতী'।

বন্ধ করুন