বাংলা নিউজ > বায়োস্কোপ > 'পাগল, বুডঢে' বলতে কিছুতেই রাজি হননি লারা, শোনামাত্রই যা করেছিলেন নাসিরুদ্দিন…

'পাগল, বুডঢে' বলতে কিছুতেই রাজি হননি লারা, শোনামাত্রই যা করেছিলেন নাসিরুদ্দিন…

ZEE5 এ মুক্তি পেতে চলেছে লারা দত্ত অভিনীত ওয়েব সিরিজ 'কৌন বনেগা শিখরবতী'।

'কৌন বনেগা শিখরবতী' সিরিজের শ্যুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন লারা দত্ত।

চলতি মাসেই মুক্তি পেতে চলেছে লারা দত্ত অভিনীত ওয়েব সিরিজ 'কৌন বনেগা শিখরবতী'। ZEE5 এর এই ওয়েব সিরিজে লারা ছাড়াও প্রধান ভূমিকায় দেখা যাবে নাসিরুদ্দিন শাহ এবং রঘুবীর যাদব-কে। এই সিরিজের শ্যুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে সম্প্রতি পিটিআই-কে দেওয়া একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন লারা। জানিয়েছেন সিরিজের চিত্রনাট্য অনুযায়ী একটি জায়গায় নাসিরুদ্দিন এবং রঘুবীর যাদব-এর মতো বর্ষীয়ান অভিনেতাকে 'পাগল' এবং 'বুডঢে' পর্যন্ত বলতে হয়েছে তাঁকে।

এবং সেই সংলাপ বলা যে মোটেই সহজ ছিল না তাঁর পক্ষে, সেকথা বলতেও কোনওরকম লুকোছাপা করেননি মহেশ-ঘরণী। লারার কথায়, 'সিরিজে এক জায়গায় নাসির সাহাব এবং রঘুবীরজী-কে আমাকে বলতে শোনা যাবে, ' তোমাদের দুই বুডঢের কি মাথাখারাপ হয়ে গেছে?' জানিয়ে রাখি, এটা শুনতে যত সহজ মনে হচ্ছে আদপে মোটেই তা ছিল না। ওঁদের মতো এত বর্ষীয়ান এবং গুণী শিল্পীকে এইসব বলে কিভাবে সম্বোধন করব, ভাবতে গিয়ে বেজায় অস্বস্তিতে পড়েছিলাম। এমনকি পরিচালককেও অনুরোধ জানিয়েছিলাম আমার মুখের এই সংলাপ যদি বদলানো যায়।'

সামান্য থেমে লারা ফের জানান যে নাসিরুদ্দিন এবং রঘুবীরের কানে একথা যেতেই তাঁরা স্রেফ ফুৎকারে উড়িয়ে দিয়েছিলেন লারার এই অস্বস্তি। 'আরে, স্রেফ মজা করেই বলে ফ্যালো', অভিনেত্রীকে পরামর্শ দিয়েছিলেন তাঁরা। নিজের বক্তব্যের শেষে স্পষ্টভাবে লারা জানিয়ে দেন যে তাঁর 'কৌন বনেগা শিখরবতী'তে অভিনয় করার অন্যতম কারণ হল নাসিরুদ্দিনের সঙ্গে অভিনয় করার সুযোগ।

সিরিজে লারা, নাসিরুদ্দিন, রঘুবীর যাদব ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সোহা আলি খান, কৃতিকা কামরা এবং অনন্যা সিং-কে। নাসিরুদ্দিনের তিন কন্যা হিসেবেই পর্দায় হাজির হবেন তাঁরা। আগামী ৭ জানুয়ারি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ZEE5-এ মুকি পেতে চলেছে 'কৌন বনেগা শিখরবতী'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.