বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সলমন আজও মাঝরাতে ফোন করে, আর অক্ষয়…', দুই তারকার স্বভাব নিয়ে খুল্লমখুল্লা লারা
সলমন এবং অক্ষয়, দু'জনের সঙ্গেই একাধিক ছবিতে কাজ করেছেন লারা।

'সলমন আজও মাঝরাতে ফোন করে, আর অক্ষয়…', দুই তারকার স্বভাব নিয়ে খুল্লমখুল্লা লারা

  • সলমন এবং অক্ষয়ের স্বভাবের প্রধান পার্থক্যের ব্যাপারে মুখ খুললেন লারা দত্ত।

বহু বছর ধরে অক্ষয় কুমার এবং সলমন খানের সঙ্গে দারুণ বন্ধুত্ব লারা দত্তের। নিজের কেরিয়ারেও সলমন খান এবং অক্ষয় কুমার দুই তারকার সঙ্গেই কাজ করেছেন তিনি। তাই সেই সুবাদে এই তারকাদের এমন কিছু স্বভাবের কথা তিনি জানেন যা এত বছর পরেও পরিবর্তন হয়নি। সম্প্রতি, নিজের নতুন ওয়েব সিরিজ 'কৌন বনেগা শিখরবতী'র প্রচারে এসে এক সাক্ষাৎকারে এসে এই বিষয়ে মুখ খুলেছিলেন তিনি।

লারাকে জিজ্ঞেস করা হয়েছিল তাঁর এমন কিছু সহকর্মী ও তাঁদের স্বভাবের কথা বলতে যা বহু বছর ধরে একেবারে একই রকম রয়েছে। উদাহরণস্বরূপ সলমন খান, অক্ষয় কুমার এবং সঞ্জয় দত্তের নাম বলেন তিনি। লারার কথায়, 'সলমনের কাছ থেকে কোনও ফোন এলে এখনও তা গভীর রাতেই আসে। কারণ ওই সময়েই তাঁর ঘুম ভাঙে। অক্ষয় আজও সবার আগে ভোরে ঘুম থেকে উঠে পড়ে।' সঞ্জয় দত্তের ব্যাপারে বলতে গিয়ে খানিক ভেবে লারা জানান, 'উনি কিন্তু আদতে বেশ লাজুক আর চুপচাপ। আলাদা একটা ব্যক্তিত্ব রয়েছে। এত বছর পরও যখন দেখা হয় সামান্য কথাবার্তা সেরে নিজের মতো থাকে।'

উল্লেখ্য, সলমনের সঙ্গে 'নো এন্ট্রি' এবং 'পার্টনার' ছবিতে কাজ করেছেন লারা। নিজের কেরিয়ারের প্রথম ছবি 'আন্দাজ'-এ অক্ষয়ের বিপরীতে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন তিনি। ২০২১ সালেও অক্ষয় অভিনীত 'বেল বটম' ছবিতে দেখা গিয়েছিল লারাকে। অন্যদিকে সঞ্জয় দত্তের সঙ্গে বড়পর্দায় জুটি বেঁধে 'জিন্দা' এবং 'ব্লু' ছবিতে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন তিনি।

বন্ধ করুন