বাংলা নিউজ > বায়োস্কোপ > বেল বটমে ইন্দিরা গান্ধীর চরিত্রে চমক! চেনা দায়, চর্চার কেন্দ্রবিন্দুতে এই নায়িকা
বেল বটমে ইন্দিরা গান্ধী লুকে লারা

বেল বটমে ইন্দিরা গান্ধীর চরিত্রে চমক! চেনা দায়, চর্চার কেন্দ্রবিন্দুতে এই নায়িকা

  • জানেন বেল বটমে এই নায়িকার প্রস্থেটিক মেকআপ নিয়ে চলছে তুমুল চর্চা। 

মঙ্গলবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের বেল বটমের ট্রেলার। আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। একজন ‘র’ এডেন্টের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। ছবিতে প্রথমবার ফুটে উঠবে অক্ষয় কুমার ও বাণী কাপুরের রোম্যান্স। 

এই ছবির অন্যতম চমক অভিনেত্রী লারা দত্ত। তাঁকে প্রথমবার পর্দায় দেখে চিনতেই পারেননি দর্শক। তৎকালীন প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। প্রস্থেটিক মেকআপে একেবারে চমকে যাওয়া লুকে ধরা দিয়েছেন লারা। চেনা দায় হয়ে উঠেছে তাঁকে। ১৯৮৪ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। প্লেন হাইজ্যাককে কেন্দ্র করেই ছবির গল্প। অপারেশন ব্লুস্টার হয়, হত্যা করা হয় ইন্দিরা গান্ধীকে।

ইন্দিরা গান্ধীর চরিত্রে লারা
ইন্দিরা গান্ধীর চরিত্রে লারা

ছবিতে প্রথমবার ফুটে উঠবে অক্ষয় কুমার ও বাণী কাপুরের রোম্যান্স। অক্ষয়-বাণী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন লারা দত্তা, হুমা কুরেশি, জ্যাকি ভগনানি সহ অন্যান্যরা। সাড়ে তিন মিনিটের এই ট্রেলারে অক্ষয়কে দেখা যাচ্ছে একজন আন্ডারকভার এজেন্টের ভূমিকায়।

এর আগে বিভিন্ন অভিনেত্রীকে দেখা গিয়েছে ইন্দিরা গান্ধীর চরিত্রে। তবে লারার লুক সামনে আসতেই চর্চা তুঙ্গে। ৪৬ বছর বয়সী অভিনেত্রীর ইন্দিরা গান্ধী লুক চমকে দিয়েছে সকলকে। তাঁর কথায়, পর্দায় ইন্দিরা গান্ধীর চরিত্রকে ফুটিয়ে তোলা একটা বিশাল গুরু দায়িত্ব। তাঁর অঙ্গভঙ্গি আয়ত্ত করাটাই সবথেকে বড় চ্যালেঞ্জের।

অবশেষে করোনা কাঁটা পেরিয়ে মুক্তি পাচ্ছে খিলাড়ি কুমার ও বাণী কাপুরের এই ছবি। আগামী ১৯শে অগস্ট 2D-র পাশাপাশি 3D-তে মুক্তি পাবে এই পিরিয়ড ছবি। থিয়েটারে মুক্তি পাচ্ছে বেল বটম। পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেখমুখ, মণীষা আডবানি, নিখিল আডাবানিরা।

 

বন্ধ করুন