বাংলা নিউজ > বায়োস্কোপ > ডেটিং অ্যাপে কী করছেন লারা দত্ত? সাফাইতে যা বললেন নায়িকা
লারা দত্ত (ছবি ইনস্টাগ্রাম)
লারা দত্ত (ছবি ইনস্টাগ্রাম)

ডেটিং অ্যাপে কী করছেন লারা দত্ত? সাফাইতে যা বললেন নায়িকা

  • ডেটিং অ্যাপ ঘটনায় বিরক্তি প্রকাশ করে মুখ খুললেন লারা।

২০০০ সালে মিস ইউনিভার্সের মুকুট মাথায় উঠেছিল অভিনেত্রী লারা দত্তর। বলিউড অভিনেত্রী সেই মুহূর্তে ভারতের ইতিহাসে আরো এক অধ্যায় যোগ করেছিলেন। দ্বিতীয়বারের মতো কোনও ভারতীয় প্রতিযোগির এই শিরোপা জিতেছিল। প্রথমবার ১৯৯৪ সালে মিস ইউনিভার্সের খেতাব জয়ী ছিলেন সুস্মিতা সেন। এরপর বলিউডে দীর্ঘ পথচলা লারার।

সম্প্রতি একটি ডেটিং অ্যাপে প্রোফাইল মিলেছে লারা দত্তর। সেই নিয়ে বিগত কয়েকদিন ধরে হৈচৈ পরে গেছে নেটমহলে। একাধিক মিম ও মেসেজে ভরে গিয়েছে অভিনেত্রীর ফিডও। এবার এই ঘটনায় বিরক্তি প্রকাশ করে মুখ খুললেন লারা। খানিকটা মজার ছলেই বিষয়টাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। সাফাই দিতে একটি ভিডিয়ো পোস্ট করেছেন।

ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী বলেছেন, ‘আমি? ডেটিং সাইটে? সত্যি নাকি কল্পনা?’ এরপর ভিডিয়োতে লারা বলেন, ‘কাল পর্যন্ত আমার ফিড ভেসে গিয়েছিল মিম ও মেসেজে। সবাই আমাকে বলেছে, ডেটিং সাইটে নাকি আমার একটি প্রোফাইল আছে। এক্কেবারে ক্রেজ়ি ব্যাপার। এসব দেখে আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে। সবাইকে একে একে জবাব দিয়ে বোঝাচ্ছিলাম সত্যিটা আসলে কী। একটা সময় পর মনে হল, অনলাইনে এসে এই ভিডিয়োর মাধ্যমে জানাই সত্যিটা কী। আপনাদের বলতে চাই, কোনও রকম ডেটিং অ্যাপে আমি নেই। অতীতেও কোনও ডেটিং অ্যাপে ছিলাম না’।

পাশাপাশি অভিনেত্রী আরও জানিয়েছেন, এই অ্যাপগুলোর বিরোধী নন তিনি। নতুন মানুষের সঙ্গে পরিচয় হওয়ার ভালো প্ল্যাটফর্ম বলে মনে করেন। তবে এই মুহূর্তের কোনও ডেটিং অ্যাপে তিনি নেই বলে জানিয়েছেন। প্রাক্তন মিস ইউনিভার্সের কথায়, ‘এত মিম দেখে আমি সত্যিই ভীষণ অবাক হয়েছি। একটাই কথা বলতে চাই, এগুলো সত্যি নয়। ইনস্টাগ্রামেও আমি অল্প লাইভ করেছি। আপনাদের সঙ্গে লাইভে সংযোগ হতে আমার ভালো লাগে। আমি আবারও বলছি, আমি কিন্তু কোনও ডেটিং অ্যাপে নেই’।

 

বন্ধ করুন