বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমাকে জড়িয়ে ধরব না’, লারা দত্তর ‘বেল বটম’ লুক দেখে সোজা একথাই বলেন স্বামী!

‘তোমাকে জড়িয়ে ধরব না’, লারা দত্তর ‘বেল বটম’ লুক দেখে সোজা একথাই বলেন স্বামী!

লারাকে চিনতে পারেননি মহেশ!

ইন্দিরা গান্ধীর লুকে চমকে দিয়েছেন লারা, তবে স্বামী আর মেয়ে তাঁকে এই অবতারে দেখে ভিরমি খাওয়ার জোগাড় হয়েছিল।

বেল বটম ছবিতে ইন্দিরা গান্ধী হিসাবে লারা দত্তর লুক এক কথায় চমকে দিয়েছে সিনেপ্রেমীদের। প্রাক্তন মিস ইউনিভার্সকে চেনা দায় এই ছবিতে। লারার এই ট্রান্সফরমেশন চমকে দিয়েছিল তাঁর পরিবারকেও। প্রস্থেটিক মেকআপের জন্য একটা লম্বা-চওড়া প্রক্রিয়ার মধ্যে দিয়েছেন লারা। 

জুম-কে দেওয়া এক সাক্ষাত্কারে লারা জানিয়েছেন ইন্দিরা গান্ধীর অবতারে লারার লুক দেখে তাঁর স্বামী মহেশ ভূপতির কী প্রতিক্রিয়া ছিল। অভিনেত্রী বলেন, ‘আমার বর তো পুরো চমকে গিয়েছিল। ও কেমন জানো একটা ভাব দেখাচ্ছিল… ভীষণরকম অস্বস্তিতে ভুগেছে, আমি তোমাকে একদম জড়িয়ে ধরতে চাই না, তোমাকে একদম তোমার মতো লাগছে না’। 

আসলে অতিমারির কারণে বাড়িতেই এই ছবির জন্য লুক টেস্ট হয় লারার। ইন্দিরা গান্ধীর লুকে প্রস্থেটিক মেকআপের অভিনেত্রীকে দেখে অবাক হয়েছিল মেয়ে সাইরা। লারার কথায়, 'ও খুব অবাক হয়ে গিয়েছিল, আমাকে নিয়ে আসলে ও খুব চিন্তাতেও পড়ে গিয়েছিল। আমার মুখের মেকআপ দেখে সাইরা বলল, মা ওরা তো তোমাকে মেরে ফেলবে! তুমি তো শ্বাসই নিতে পারবে না। এরপর বলতে থাকে, আমি কি তোমার নাকটা একটু ছুঁয়ে দেখতে পারি? আমি কি তোমার ভুরুটা ছুঁতে পারি?'

আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। একজন ‘র’ এডেন্টের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। ছবিতে প্রথমবার ফুটে উঠবে অক্ষয় কুমার ও বাণী কাপুরের রোম্যান্স। একটি প্লেন হাইজ্যাকিং এবং সেই হাইজ্যাক হওয়া প্লেন থেকে ২১০ জন ভারতীয়কে উদ্ধার করবার রোমহর্ষক কাহিনি উঠে আসবে এই ছবিতে।

এর আগে বিভিন্ন অভিনেত্রীকে দেখা গিয়েছে ইন্দিরা গান্ধীর চরিত্রে। তবে লারার লুক সামনে আসতেই চর্চা তুঙ্গে। ৪৬ বছর বয়সী অভিনেত্রীর ইন্দিরা গান্ধী লুক চমকে দিয়েছে সকলকে। তাঁর কথায়, পর্দায় ইন্দিরা গান্ধীর চরিত্রকে ফুটিয়ে তোলা একটা বিশাল গুরু দায়িত্ব। তাঁর অঙ্গভঙ্গি আয়ত্ত করাটাই সবথেকে বড় চ্যালেঞ্জের।

আগামী ১৯শে অগস্ট 2D-র পাশাপাশি 3D-তে মুক্তি পাবে এই পিরিয়ড ছবি। পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেখমুখ, মণীষা আডবানি, নিখিল আডাবানিরা।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.