বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমাকে জড়িয়ে ধরব না’, লারা দত্তর ‘বেল বটম’ লুক দেখে সোজা একথাই বলেন স্বামী!
লারাকে চিনতে পারেননি মহেশ!

‘তোমাকে জড়িয়ে ধরব না’, লারা দত্তর ‘বেল বটম’ লুক দেখে সোজা একথাই বলেন স্বামী!

  • ইন্দিরা গান্ধীর লুকে চমকে দিয়েছেন লারা, তবে স্বামী আর মেয়ে তাঁকে এই অবতারে দেখে ভিরমি খাওয়ার জোগাড় হয়েছিল।

বেল বটম ছবিতে ইন্দিরা গান্ধী হিসাবে লারা দত্তর লুক এক কথায় চমকে দিয়েছে সিনেপ্রেমীদের। প্রাক্তন মিস ইউনিভার্সকে চেনা দায় এই ছবিতে। লারার এই ট্রান্সফরমেশন চমকে দিয়েছিল তাঁর পরিবারকেও। প্রস্থেটিক মেকআপের জন্য একটা লম্বা-চওড়া প্রক্রিয়ার মধ্যে দিয়েছেন লারা। 

জুম-কে দেওয়া এক সাক্ষাত্কারে লারা জানিয়েছেন ইন্দিরা গান্ধীর অবতারে লারার লুক দেখে তাঁর স্বামী মহেশ ভূপতির কী প্রতিক্রিয়া ছিল। অভিনেত্রী বলেন, ‘আমার বর তো পুরো চমকে গিয়েছিল। ও কেমন জানো একটা ভাব দেখাচ্ছিল… ভীষণরকম অস্বস্তিতে ভুগেছে, আমি তোমাকে একদম জড়িয়ে ধরতে চাই না, তোমাকে একদম তোমার মতো লাগছে না’। 

আসলে অতিমারির কারণে বাড়িতেই এই ছবির জন্য লুক টেস্ট হয় লারার। ইন্দিরা গান্ধীর লুকে প্রস্থেটিক মেকআপের অভিনেত্রীকে দেখে অবাক হয়েছিল মেয়ে সাইরা। লারার কথায়, 'ও খুব অবাক হয়ে গিয়েছিল, আমাকে নিয়ে আসলে ও খুব চিন্তাতেও পড়ে গিয়েছিল। আমার মুখের মেকআপ দেখে সাইরা বলল, মা ওরা তো তোমাকে মেরে ফেলবে! তুমি তো শ্বাসই নিতে পারবে না। এরপর বলতে থাকে, আমি কি তোমার নাকটা একটু ছুঁয়ে দেখতে পারি? আমি কি তোমার ভুরুটা ছুঁতে পারি?'

আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। একজন ‘র’ এডেন্টের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। ছবিতে প্রথমবার ফুটে উঠবে অক্ষয় কুমার ও বাণী কাপুরের রোম্যান্স। একটি প্লেন হাইজ্যাকিং এবং সেই হাইজ্যাক হওয়া প্লেন থেকে ২১০ জন ভারতীয়কে উদ্ধার করবার রোমহর্ষক কাহিনি উঠে আসবে এই ছবিতে।

এর আগে বিভিন্ন অভিনেত্রীকে দেখা গিয়েছে ইন্দিরা গান্ধীর চরিত্রে। তবে লারার লুক সামনে আসতেই চর্চা তুঙ্গে। ৪৬ বছর বয়সী অভিনেত্রীর ইন্দিরা গান্ধী লুক চমকে দিয়েছে সকলকে। তাঁর কথায়, পর্দায় ইন্দিরা গান্ধীর চরিত্রকে ফুটিয়ে তোলা একটা বিশাল গুরু দায়িত্ব। তাঁর অঙ্গভঙ্গি আয়ত্ত করাটাই সবথেকে বড় চ্যালেঞ্জের।

আগামী ১৯শে অগস্ট 2D-র পাশাপাশি 3D-তে মুক্তি পাবে এই পিরিয়ড ছবি। পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেখমুখ, মণীষা আডবানি, নিখিল আডাবানিরা।

বন্ধ করুন