বাংলা নিউজ > বায়োস্কোপ > Lara Dutta: ‘মা, বেশ্যালয় কী গো?’ ৯ বছরের মেয়ের প্রশ্ন শুনে হার্ট অ্যাটাক হওয়ার জোগাড় লারার

Lara Dutta: ‘মা, বেশ্যালয় কী গো?’ ৯ বছরের মেয়ের প্রশ্ন শুনে হার্ট অ্যাটাক হওয়ার জোগাড় লারার

নাজেহাল লারা

'কোথায় শিখছিস?' মেয়ে সায়রার প্রশ্নে হতবাক লারা দত্ত। 

ছোট থেকেই হরেক রকম জিজ্ঞাসা লারা দত্তর কন্যার মনে। মাত্র চার বছর বয়সেই ‘ডিভোর্স’ শব্দের অর্থ জানতে চেয়েছিল সায়রা। যত বড় হচ্ছে ততই আরও বেশি করে দুনিয়ার সঙ্গে পরিচিত হচ্ছে সায়রা, আর তাঁর শিশুমনকে ঘিরে ধরছে হাজারো সাওয়াল। সম্প্রতি লারা ফাঁস করছেন, সায়রা তাঁর কাছে জানতে চেয়েছে, ‘পতিতালয়’ বা ‘বেশ্যালয়’ বলতে ঠিক কী বোঝায়। অভিনেত্রী বলেন, তাঁর কোনও ধারণা নেই ঠিক কোথা থেকে মেয়ে এইসব শব্দ শুনছে, তাও এই বয়সে!

সম্প্রতি নিজের ডিজিট্যাল সিরিজ ‘হিকআপ অর হুকআপ’ শুরু করেছেন লারা। এই সিরিজ নিয়ে মেয়ে ও স্বামী মহেশ ভূপতির প্রতিক্রিয়া সম্পর্কে কথা বলতে গিয়ে এই বিস্ফোরক কথা ফাঁস করেছেন প্রাক্তন মিস ইউনিভার্স। এই সিরিজে সাহসী দৃশ্যে পাওয়া গিয়েছে লারাকে। শয্যাদৃশ্যও রয়েছে একাধিক।

‘আমি মহেশের সঙ্গে আলোচনা না করে, কিছুই করিনি। আমরা মনে হয় আমরা একটা প্রগতিশীল পরিবারের অংশ… বন্ধুদের সঙ্গে এইসব আলোচনা তো হয়েই থাকে, হয়ত পরিবারের সঙ্গে হয় না। সেক্স এডুকেশন স্কুলের পাঠ্যক্রমে ছুঁয়ে যাওয়া হয়, ব্যাস ওই পর্যন্তই। বাবা-মায়েরা এই নিয়ে কোনওদিন কথা বলেন না। ন বছর বয়সে আমার মেয়ে আমাকে প্রশ্ন করেছে, মা পতিতালয় কী গো? আমি সত্যি জানি না কোথা থেকে এই সব ও শুনছে। কিন্তু এইগুলোর সঙ্গে ও পরিচিত। হয়ত বিষয়টা ও বুঝতে পারেনি কিন্তু শুনেছে। আমার দায়িত্ব সেগুলো মা হিসাবে ওকে বুঝিয়ে দেওয়া’, আরজে সিদ্ধার্থ কাননকে দেওয়া সাক্ষাত্কারে বলেন লারা। 

লারা যোগ করেন, ‘এটা আমারই দায়িত্ব এখন কীভাবে ওই বিষয়গুলো আমি মেয়েকে বোঝাবো, আমার কী উচিত ওকে মিথ্যা বলা বা এড়িয়ে যাওয়া? মা হিসাবে সেটা আমি কোনওদিন চাই না’। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.