বাংলা নিউজ > বায়োস্কোপ > লি-হেশ জুটির ‘টক ঝাল’ সম্পর্ক নিয়ে মুখ খুললেন লারা দত্ত

লি-হেশ জুটির ‘টক ঝাল’ সম্পর্ক নিয়ে মুখ খুললেন লারা দত্ত

লি-মহেশ জুটি নিয়ে এবার মুখ খুললেন লারা দত্ত।

লি-মহেশ জুটি নিয়ে এবার মুখ খুললেন লারা দত্ত।

ভারতের টেনিস ইতিহাসের সম্ভবত সেরা জুটির তকমা পাবেন লিয়েন্ডার পেজ এবং মহেশ ভূপতি। প্রায় কিংবদন্তির পর্যায় পৌঁছেও ভেঙে গেছিল এই সফল জুটি। এবার লি-মহেশ জুটির ব্যাপারে মুখ খুললেন মহেশ ভূপতির স্ত্রী তথা বলি-অভিনেত্রী লারা দত্ত। সরাসরি জানালেন এই প্রাক্তন টেনিস তারকা-জুটির 'লাভ হেট' সম্পর্ক নিয়ে। লারা একেবারে খোলাখুলি বললেন,' লিয়েন্ডার এবং মহেশকে কখনওই একে ওপরের থেকে আলাদা করা যাবে না। জীবনভর এই জুটির মধ্যে টক-ঝাল সম্পর্ক চলবে।' এইমুহূর্তে গৌরব চাওলা এবং অনন্যা বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় তাঁর অভিনীত নয়া ওয়েব সিরিজ 'কৌন বনেগা শিখরবতী' ওয়েব সিরিজের মুক্তির অপেক্ষায় রয়েছেন লারা।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে ফ্রেঞ্চ ওপেন মেনস ডাবলস শিরোপা জেতার পর, লিয়েন্ডার এবং মহেশ বিভিন্ন সন্দেহ, সমস্যা এবং ভুল বোঝাবুঝির কারণে আলাদা হয়ে যান। তাঁদের মধ্যে এতটাই সমস্যার সৃষ্টি হয়েছিল, পরের বছর ফ্রেঞ্চ ওপেন খেলতে আলাদা পার্টনারশিপ বেছে নিয়েছিলেন তাঁরা। বর্তমানে লিয়েন্ডার পা রেখেছেন রাজনীতির আঙিনায়। তৃণমূল কংগ্রেসে নাম লিখিয়েছেন তিনি। পাশাপাশি প্রাক্তন এই টেনিস তারকা বর্তমানে অভিনেত্রী কিম শর্মার সাথে ডেটিং করছেন।এদিকে মহেশ ২০০২ সালে শ্বেতা জয়শঙ্করের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং সাত বছর পর তারা আলাদা হয়ে যান। ২০১১ সালে তিনি অভিনেত্রী লারা দত্তের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি মেয়েও আছে, সায়রা।

অন্যদিকে, চলতি বছরেই মুক্তি পেয়েছিল লিয়েন্ডার পেজ এবং মহেশ ভূপতির ওপর তথ্যচিত্র 'ব্রেক পয়েন্ট'।জি ৫ এর সাত পর্বের এই নতুন সিরিজে উঠে এসেছে লি-হেশ এর ব্যক্তিগত সম্পর্কের রসায়ান থেকে তাঁদের দু'জনের ব্যাপারে নানান অজানা, চমকে দেওয়ার মতো তথ্য।

 ব্রেক পয়েন্ট' এর পরিচালনার দায়িত্বে রয়েছেন বলিপাড়ার দুই জনপ্রিয় পরিচালক জুটি নীতেশ তিওয়ারি এবং অশ্বিনী আইয়ার তিওয়ারি। 'ব্রেক পয়েন্ট' প্রসঙ্গে এর পরিচালক জুটি জানিয়েছেন যে তাঁদের কাছে বরাবরই আকর্ষণ করেছে কিংবদন্তি তকমার আড়ালে থাকা লি-মহেশ জুটির মানবিক মুখ ও আচরণ। বাইরের দুনিয়ায় তাঁরা দারুণ জনপ্রিয় দুই ব্যক্তিত্ব হতে পারে কিন্তু এখানে মানুষ আঁচ পাবে দুই বন্ধু তাঁদের হৃদয় উপুড় করে কীভাবে একে ওপরের ব্যাপারে নানান কথা বলছেন'।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.