বাংলা নিউজ > বায়োস্কোপ > Lata Mangeshkar Health Update: ১৭ দিন হয়ে গেল হাসপাতালে সুর-সম্রাজ্ঞী লতা, ‘দিদি এখনও আইসিইউতে’, জানাল মুখপাত্র
মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চলছে চিকিৎসা। (ANI Photo) (ANI)
মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চলছে চিকিৎসা। (ANI Photo) (ANI)

Lata Mangeshkar Health Update: ১৭ দিন হয়ে গেল হাসপাতালে সুর-সম্রাজ্ঞী লতা, ‘দিদি এখনও আইসিইউতে’, জানাল মুখপাত্র

  • কেমন আছেন এখন লতা মঙ্গেশকর, আশাবাদী চিকিৎসকরা। 

করোনা আক্রান্ত হয়ে লতা মঙ্গেশকরের হাসপাতালে ভর্তি হওয়ার খবর মন খারাপ করেছিল অনেকেরই। কেমন আছেন লতা দিদি, জানতে আগ্রহী তাঁর গুণমুগ্ধ শ্রোতারা। আপাতত মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি আছেন তিনি। সেখান থেকে চিকিৎসকেরা রোজই প্রকাশ করছেন বর্ষীয়ান এই গায়িকার স্বাস্থ্যের খবর। 

সম্প্রতি পাওয়া মেডিকেল বুলেটিন অনুসারে এখনও হাসপাতালেই আছেন লতা মঙ্গেশকর। ধীরে ধীরে তাঁর অবস্থার উন্নতি হচ্ছে। কৃত্রিম শ্বাসযন্ত্র থেকে তাঁকে বের করে আনার চেষ্টাও চালানো হচ্ছে। এখনও আইসিইউতেই আছেন তিনি। 

লতা মঙ্গেশকরের টুইটারে এদিন লেখা হয়েছে, ‘মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই লতা দিদির চিকিৎসা চলছে। তাঁকে সকালে কৃত্রিম শ্বাসযন্ত্র (invasive ventilator) থেকে বের করার পরীক্ষা চালানো হয়েছে। বর্তমানে তাঁর স্বাস্থ্যে উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। তবে ডাক্তার প্রতীত সামদানি ও তাঁর টিমের তত্ত্বাবধানেই চিকিৎসা চলবে তাঁর। সকলকে ধন্যবাদ সেরে ওঠার জন্য প্রার্থনা ও শুভেচ্ছা পাঠানোর জন্য।’

লতা মঙ্গেশকরের স্বাস্থ্য নিয়ে চিন্তায় গোটা দেশ। ইতিমধ্যেই তাঁর সেরে ওঠার প্রার্থনায় অযোধ্যায় ‘মহামৃত্যুঞ্জয় যাপ’ ও ‘যজ্ঞ’ করা হয়েছে। ৮ জানুয়ারি করোনায় আক্রান্ত হন তিনি। ১০ জানুয়ারি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। ১৭ দিন ধরে তিনি হাসপাতালে।

লতা দিদির সেরে ওঠার প্রার্থনায় অটোয় পোস্টার লাগাল ভক্ত। 
লতা দিদির সেরে ওঠার প্রার্থনায় অটোয় পোস্টার লাগাল ভক্ত।  (Nitin Lawate)

 লতা মঙ্গেশকরের পরিবার ও চিকিৎসকদের তরফে ইতিমধ্যেই সকলের কাছে আবেদন করা হয়েছে যাতে তাঁর স্বাস্থ্য নিয়ে কোনও গুজব ছড়ানো না হয়। ডাক্তারদের বিশ্বাস জলদি সেরে উঠবেন সুর-সম্রাজ্ঞী।

বন্ধ করুন