বাড়ি > বায়োস্কোপ > করোনা সতর্কতার খাতিরে লতা মঙ্গেশকরের আবাসন সিল করল বিএমসি
লতা মঙ্গেশকর 
লতা মঙ্গেশকর 

করোনা সতর্কতার খাতিরে লতা মঙ্গেশকরের আবাসন সিল করল বিএমসি

  • সঙ্গীতশিল্পীর পরিবারের তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে লতা মঙ্গেশকর এবং তাঁরা সকলে সুস্থ ও সুরক্ষিত রয়েছেন।

সিল করে দেওয়া হলো সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের আবাসন প্রভুকুঞ্জ । শনিবার বৃহন্মু্ম্বই পুরসভা ( বিএমসি ) কর্তৃপক্ষের তরফ থেকে করোনা ভাইরাস অতিমারীর আবহে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর । তবে শিল্পী এবং তাঁর পরিবারের সকলেই সুরক্ষিত আছেন বলেই জানা গিয়েছে ।

শনিবার শিল্পীর পরিবারের তরফ থেকে প্রকাশিত একটি আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয় , ' অনুগ্রহ করে আমাদের পরিবারের স্বাস্থ্য সম্পর্কে কোনো গুজবে কান দেবেন না । আমাদের এই আবাসনে একাধিক বয়োজ্যেষ্ঠ ব্যক্তি রয়েছেন । তাঁদের এবং বাকি সদস্যদের সুরক্ষার খাতিরেই পুরসভার পক্ষ থেকে এই সতর্কতা মূলক ব্যবস্থা নেওয়া হয়েছে । আমরা যতটা সম্ভব সুরক্ষাবিধি মেনে চলার চেষ্টা করছি । ঈশ্বরের এবং আপনাদের সকলের ভালোবাসা ও আশীর্বাদে আমাদের পরিবার এখনো সুরক্ষিত আছে ' । গতকাল সন্ধ্যা থেকেই একের পর এক ফোন আসতে থাকে শিল্পীর টেলিফোনে । প্রভুকুঞ্জ আবাসন সিলের ঘটনা শুনে অনেকেই উদ্বিগ্ন হয়ে পড়েন । কিন্তু সকলকে আস্বস্ত করে শিল্পীর পরিবার নিশ্চিন্ত থাকতে বলেন । এমনকি তাঁদের মূল উৎসব গনেশ চতুর্থীর উদযাপনও এবার অত্যন্ত সাধারণ ভাবেই হয়েছে বলেই জানানো হয়েছে বিবৃতিতে ।

মুম্বইতে শুধু লতার আবাসনই নয় ,পুরসভার তরফ থেকে অমিতাভ বচ্চনের বাংলোকেও সিল করা হয়েছিল ।

বিগ বি নিজে এবং তাঁর পরিবারের তিন সদস্য , পুত্র অভিষেক , পুত্রবধূ ঐশ্বর্য এবং নাতনি আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসায় এই পদক্ষেপ নেওয়া হয়েছিল । এক নিরাপত্তা রক্ষীর রিপোর্ট পজিটিভ আসায় অভিনেত্রী রেখার বাংলোও সিল করে বিএমসি । তাছাড়া অভিনেতা আমির খান , এবং বনি কাপুর , প্রযোজক করণ জোহর সকলেই জানিয়েছিলেন তাঁদের একাধিক কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন । 

বন্ধ করুন