বাংলা নিউজ > বায়োস্কোপ > পথ দুর্ঘটনায় মৃত্যু সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়ের, শোকস্তব্ধ পরিবার
সুশান্ত সিং রাজপুত। (ফাইল ছবি)
সুশান্ত সিং রাজপুত। (ফাইল ছবি)

পথ দুর্ঘটনায় মৃত্যু সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়ের, শোকস্তব্ধ পরিবার

  • পাটনা থেকে জামুইখেরা ফেরবার পথে ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পাঁচজন আত্মীয়ের।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ধাক্কা এখনও সামলে উঠতে পারেনি পরিবার।এর মাঝেই শোকের পাহাড় ভেঙে পড়ল পরিবারের উপর। মঙ্গলবার সাত সকালে বিহারের লাখিসারাইতে, ৩৩৩ নম্বর জাতীয় সড়কে ঘটা দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্তের পাঁচ আত্মীয়। দুর্ঘটনায় প্রয়াতদের মধ্যে রয়েছেন সুশান্তের বড় জামাইবাবু, ওপি সিং-এর জামাইবাবু ও তাঁর দুই ছেলে। 

হলসি থানা এলাকায় একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটেছে। সুমো গাড়িটিতে ছিলেন সুশান্তের পরিবারের সদস্যরা। সকাল সোয়া ছটা নাগাদ ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা। পুলিশের তরফে জানানো হয়েছে সুশান্তের বড় জামাইবাবু ওপি সিং-এর স্ত্রী গীতা দেবীর শেষকৃত্য সেরে ফেরবার পথে দুর্ঘটনাগ্রস্ত হয় পরিবারের সদস্যরা। লখিসারাইয়ের এসপি সুশীল কুমার জানিয়েছেন, সুমো-তে ড্রাইভার-সহ ১০ জন সদস্য ছিলেন। পরিবারের পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গাড়ির চালকের, গুরুতর আহত আরও ৪ জন। দুর্ঘটনায় প্রাণ হারানো ছয় জনের দেহ ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে, অন্যদিকে আহতদের পাটনা হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

মৃতের তালিকায় লালজিত সিং, তাঁর দুই পুত্র নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং এবং বেবি দেবী, অনীতা দেবী এবং ড্রাইভার প্রীতম কুমারের নাম রয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভোরবেলায় গাড়ির গতি অনিয়ন্ত্রিত ছিল, পাশাপাশি কুয়াশা থাকায় কিছু বুঝে উঠতে পারবার আগেই ঘটে যায় এই দুর্ঘটনা। 

বন্ধ করুন