বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Dey: অবিশ্বাস্য! স্টার জলসার নতুন সিরিয়ালে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-কে

Pallavi Dey: অবিশ্বাস্য! স্টার জলসার নতুন সিরিয়ালে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-কে

ছোট পর্দায় ফিরছেন প্রয়াত অভিনেত্রী!

Pallavi Dey in Vikram Betal: আগামী সোমবার থেকে ফের স্টার জলসার পর্দায় নিয়মিত দেখা যাবে পল্লবী দে-কে। ‘বিক্রম-বেতাল’-এ থাকছেন প্রয়াত অভিনেত্রী। 

বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ ছিলেন পল্লবী দে। গত মে মাসে অভিনেত্রীর ‘আত্মহত্যা’র খবরে চমকে উঠেছিল সবাই। ‘আমি সিরাজের বেগম’ খ্যাত অভিনেত্রী এমন চরম পদক্ষেপ নিতে পারেন, তা বিশ্বাসই করতে পারছিল না পরিচিতরা। যদিও পল্লবীর মৃত্যু আত্মহত্যা নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য তা আজও স্পষ্ট নয়। তবে পল্লবীর মতো প্রতিভাবান অভিনেত্রীকে হারানোর আক্ষেপ আজও রয়েছে অনুরাগীদের।

এর মাঝেই পল্লবীর ভক্তদের জন্য সুখবর। স্টার জলসার নতুন সিরিয়ালে দেখা যাবে পল্লবী দে-কে। ভাবছেন কীভাবে সম্ভব? আগামী ৫ই সেপ্টেম্বর থেকে স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে ‘বিক্রম বেতাল’। ছোটবেলায় অনেকেই বিক্রম বেতালের গল্প শুনে বড় হয়েছেন। এবার সেই নস্টালজিয়া উস্কে টিভির পর্দায় আসছে রাজা বিক্রম আর পেতপুরীর পিশাচ বেতালের গল্পে মুখ্য চরিত্রে দেখা যাবে জয় মুখোপাধ্যায় এবং শুভাশিস মুখোপাধ্যায়কে। এই সিরিয়ালেই দেখা মিলবে পল্লবী দে-র।

আসলে প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের এই শো-এর শ্যুটিং প্রায় এক বছর আগেই হয়ে গিয়েছে। শুরুতে এটি সান বাংলায় সম্প্রচারিত হওয়ার কথা ছিল, তবে মাঝপথে আটকে যায় সেই প্রোজেক্ট। এবার স্টার জলসার পর্দায় দেখা মিলবে ‘বিক্রম বেতাল’-এর। সিরিয়ালে নায়িকা চরিত্রে রয়েছেন অদ্রিজা। যাঁকে বর্তমানে ‘মউ-এর বাড়ি’তে দেখা যাচ্ছে, অন্যদিকে পল্লবী দে-কে এক রানির চরিত্রে বেশ কয়েকটি এপিসোডে নিয়মিতই দেখা যাবে ‘বিক্রম বেতাল’-এ। আরও পড়ুন- কিংবদন্তি গল্প ‘বিক্রম বেতাল’ নিয়ে এল স্টার জলসা, কোন ধারাবাহিকের জায়গা নিচ্ছে?

এর আগে ‘আমি সিরাজের বেগম’, ‘কুঞ্জছায়া’র মতো শো-তে স্টার জলসার পর্দায় দেখা গিয়েছে পল্লবী। মিষ্টি হাসি আর অভিনয়ের গুণে শুরু থেকেই সবার মন জিতেছিলেন পল্লবী। আরও অনেকটা পথচলা বাকি ছিল তাঁর, তবে অকালেই চলে গেলেন তিনি। কিন্তু পল্লবীর মুক্তি না পাওয়া এই কাজ পর্দায় দেখবার সুযোগ পাবে দর্শকরা। আগামী সোমবার থেকে ‘খেলাঘর’-এর জায়গায় অর্থাৎ বিকাল ৫টায় সম্প্রচারিত হবে ‘বিক্রম বেতাল’। আরও পড়ুন-বরের হাত ধরে সলমনের গণেশ পুজোয় ক্যাটরিনা, বিয়েতে নেমন্তন্ন করেননি খান পরিবারকে!

প্রসঙ্গত, পল্লবীকে খুন করেছেন লিভ ইন পার্টনার সাগ্নিক এমন অভিযোগ এনেছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতারও হয় সাগ্নিক। কিন্তু এখনও এই মামলার কোনও সুরাহা হয়নি।

বায়োস্কোপ খবর

Latest News

ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 7 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 52/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.