বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের সঙ্গে জমিয়ে নাচ! আদরের ‘ম্যানি’র স্মৃতিতে ডুব দিলেন স্বস্তিকা
 ম্যানির সঙ্গে নাচছেন স্বস্তিকা (ছবি-ইনস্টাগ্রাম)
 ম্যানির সঙ্গে নাচছেন স্বস্তিকা (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের সঙ্গে জমিয়ে নাচ! আদরের ‘ম্যানি’র স্মৃতিতে ডুব দিলেন স্বস্তিকা

  • কিজির মা, স্বস্তিকার সঙ্গে নাচের ছন্দে পা মেলাচ্ছেন 'ম্যানি' সুশান্ত। শ্যুটিংয়ের ফাঁকের মিষ্টি মুহূর্ত শেয়ার করে স্বস্তিকা বললেন,'এভাবেই আমি সুশান্তকে মনে রাখব'।

প্রথমবার সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী ছবিতে কাজ করেছিলেন টলিগঞ্জের স্বস্তিকা মুখোপাধ্যায়। সালটা ২০১৩। সাত বছর পর মুক্তি পেতে চলেছে তাঁদের দ্বিতীয় ছবি ‘দিল বেচারা’। অথচ এই ছবি মুক্তির আগে আচমকাই সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর প্রায় একমাস অতিক্রান্ত,তবুও সুশান্তের এই চলে যাওটা আজও মেনে নিতে পারছে না গোটা দেশ। ১৪,জুন রবিবারেই চলে গিয়েছিলেন সুশান্ত। আজ আরও একটা রবিবার- এদিন দিল বেচারার শ্যুটিংয়ের ফাঁকের একটা মিষ্টি ভিডিয়ো শেয়ার করলেন স্বস্তিকা। 

এই ভিডিয়োর ক্যাপশনে স্বস্তিকা লেখেন, ‘ও কিজির সঙ্গে নাচল আর তারপর আমার সঙ্গে, আমি এইভাবেই সুশান্তকে মনে রাখতে চাই। সবসময়। সাদামাটা,আনন্দে ভরপর,প্রাণোচ্ছ্বল। এভাবেই নাচতে থেকো তারাদের সঙ্গে…অনেকে ভালোবাসা। ধন্যবাদ মুকেশ ছাবরা, এইরকম একটা সুন্দর মুহূর্ত ফ্রেমবন্দি করে রাখার জন্য। আমি আজীবন এই ভিডিয়োটাকে মনের মধ্যে গেঁথে রাখবো’।

মুকেশ ছাবরার দিল বেচারায় গুরুত্বপূর্ন চরিত্রে রয়েছেন স্বস্তিকা। সুশান্তের লেডি লাভ,কিজি বসু অর্থাত্ সঞ্জনা সাংঘির মায়ের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। পরিচালক মুকেশ ছাবরার এই ছবি বলবে কিজি আর ম্যানির প্রেমের গল্প। দুই অল্পবয়সী ক্যানসার আক্রান্ত মানুষ কেমনভাবে একটি একে অপরের মধ্যে খুঁজে পাবে নিজেদের জগত সেই কাহিনি এই ছবির উপজীব্য। জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি দিল বেচারা। ২০১২ সালে মুক্তি পায় বিশ্বের অন্যতম বহুল বিক্রিত এই রোম্যান্টিক নোবেল। হলিউড আগেই এই উপন্যাসের উপর ভিত্তি করে একই নামের ছবি তৈরি করেছে।

 দিল বেচারার ট্রেলার ও টাইটেল ট্রাক ইতিমধ্যেই সামনে এসেছে। যা ইউটিউবে ইতিমধ্যেই একাধিক রেকর্ড ভেঙে ফেলেছে। ২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে সকলের জন্য উপলব্ধ হবে এই ছবির স্ট্রিমিং,অর্থাত্ শুধু প্রাইম সদস্যরাই নন- যে কেউ বিনামূল্যে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারবেন এই ছবি।

বন্ধ করুন