বাংলা নিউজ > বায়োস্কোপ > Laxmi Puja 2021: ধনদেবীর আরাধনায় যশ, 'ঘরের লক্ষ্মী কোথায়?' প্রশ্ন নেটিজেনদের

Laxmi Puja 2021: ধনদেবীর আরাধনায় যশ, 'ঘরের লক্ষ্মী কোথায়?' প্রশ্ন নেটিজেনদের

যশ দাশগুপ্ত (ছবি-ফেসবুক)

মা লক্ষ্মীর আরাধনায় যশ, তবে ঘরের লক্ষ্মীর দেখা মিলল না! 

প্রতি বছরের মতো এবছরও নিয়ম করে মা লক্ষ্মীর আরাধনায় শামিল হলেন অভিনেতা যশ দাশগুপ্ত। দু-দিন ধরে ধনদেবীর কাছে সুখ-সমৃদ্ধির প্রার্থনা করছে বাঙালি, তালিকায় বাদ নেই তারকারাও। বুধবার বিকালে ফেসবুকে মা লক্ষ্মীর বিগ্রহের সামনে মুড়ির মোয়া ভর্তি থালা হাতে দেখা মিলল যশের। 

ব্লু ডেনিম আর হালকা নীল ফর্ম্যাল শার্টে হাঁটু মুড়ে মায়ের সামনে বসে রয়েছেন যশ। অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন মুড়ির মোয়া ভরা থালার দিকে। লক্ষ্মী পুজো স্পেশ্যাল মিষ্টি এটি। এই ছবি পোস্ট করে লক্ষ্মী পুজোর শুভেচ্ছা জানিয়েছেন যশ। তবে এই ছবিতে যশের ঘরের লক্ষ্মীর দেখা না মেলায় কিছুটা হতাশ অনুরাগীরা। সকলেরই প্রশ্ন, ‘ছেলের মা কোথায়?’, অনেকে এমন প্রশ্নও করেছেন- ‘ওই মোয়া গুলো কি নুসরত বানিয়েছে?’

যশ অবশ্য সে-সব প্রশ্নের জবাব দেননি। কিন্তু হিন্দুস্তান টাইমস বাংলার পাঠকদের জানিয়ে রাখি লক্ষ্মীপুজোতে একসঙ্গে সময় কাটাচ্ছেন না নুসরত-যশ। উত্সবের এই মরসুমে নুসরত,ঈশানকে ছেড়ে যশ পাড়ি দিয়েছেন কাশ্মীরের উদ্দেশ্যে। তবে একান্তই পেশাদার কারণে। এনা সাহার সঙ্গে ‘চিনে বাদাম’ ছবির একটি গানের শ্যুটিং সারবেন যশ, সেই কারণেই অভিনেতা ভূ-স্বর্গের উদ্দেশে রওনা দিয়েছেন মঙ্গলবার রাতে। 

নুসরতও ব্যস্ত নিজের কাজ নিয়ে। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে শ্যুটের জন্য রেডি হওয়ার আগের ‘এলোমেলো’ ছবি পোস্ট করেছেন নুসরত। সেখানে ডেনিম জ্যাকেটে আর কালো টপে ধরা দিলেন ঈশান জননী। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.