বাড়ি > বায়োস্কোপ > Laxmmi Bomb teaser: রিলিজ হল টিজার, দীপাবলিতে আসছে অক্ষয়ের হাড়-হিম ছবি
নতুন ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর টিজার শেয়ার করলেন অক্ষয় কুমার।
নতুন ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর টিজার শেয়ার করলেন অক্ষয় কুমার।

Laxmmi Bomb teaser: রিলিজ হল টিজার, দীপাবলিতে আসছে অক্ষয়ের হাড়-হিম ছবি

  • টিজার শেয়ার করে নিজের আগামী ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর রিলিজের কথা ঘোষণা করলেন অক্ষয় কুমার।

অবশেষে প্রতীক্ষার অবসান। অবশেষে টিজার শেয়ার করে নিজের আগামী ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর রিলিজের কথা ঘোষণা করলেন অক্ষয় কুমার। ছবির একটি নতুন টিজার প্রকাশ্যে এনে সোশ্যাল মিডিয়াতে খিলাড়ি জানান, দিওয়ালির সময় ডিজনি+ হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে তাঁর হরর কমেডি। আগামী ৯ নভেম্বর থেকে ছবির অনলাইন স্ট্রিমিং চালু হবে বলে জানিয়েছেন অভিনেতা।

‘লক্ষী বম্ব’ ছবিতে একজন ট্রান্সজেন্ডারের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়। ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা থেকেই উন্মাদনার ঝড় উঠেছিল অনুরাগী মহলে। সদ্য মুক্তিপ্রাপ্ত টিজারে দেখা গিয়েছে, নিজের পুরুষালি লুকস থেকে ধীরে ধীরে একজন রূপান্তরকামীর চরিত্রে পরিণত হয়ে যাচ্ছেন তারকা। নেপথ্যে শোনা গিয়েছে, 'আজ থেকে তোমার নাম আর লক্ষণ নয়, এখন থেকে তুমি লক্ষ্মী।' 

এ ছাড়াও অভিনেতার কপালে এক গোলাকৃতি গভীর ক্ষত এবং সেখান থেকে রক্ত ঝরে পড়তে দেখা গিয়েছে। টিজার শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘এই দীপাবলিতে আপনাদের ঘরে শুধু লক্ষ্মী নন, একটি বোমাও আসতে চলেছে।’

‘লক্ষী বম্ব’ প্রকৃতপক্ষে তামিল হরর কমেডি ‘মুনি ২ : কাঞ্চনা’ ছবির হিন্দি রিমেক। মূল তামিল ছবির পরিচালক রাঘব লরেন্স এই ছবির মাধ্যমেই নিজের বলিউড কেরিয়ারের অভিষেক ঘটাতে চলেছেন। অক্ষয় ছাড়াও কিয়ারা আদবানি, তুষার কাপুর, শরদ কেলকার, অশ্বিনী কালসিকারকেও দেখা যাবে এই ছবিতে।

এর আগে শেয়ার হওয়া ছবির পোস্টারে অক্ষয়কে চোখে কাজল পরতে দেখা গিয়েছিল। সেই সঙ্গে দেবী দুর্গতি নাশিনীর মূর্তির সামনে ভয়াবহ ভঙ্গিমায় দাঁড়িয়ে কপালে বিশাল গোল টিপ, লাল শাড়ি এবং হাতে চুড়ি পরা ছবি পোস্ট করে নিজের আগামী নিবেদনের কথা জানিয়েছিলেন অক্ষয়। 

এই ছবির এক পোস্টারে লেখা হয়েছে, ‘যে দিন ভূত আমার সামনে আসবে, মায়ের দিব্যি, হাতে চুড়ি পরে নেব।’ 

রক্ত জল করা অপর এক পোস্টারে নটরাজের ভঙ্গিমায় ত্রিশুল হাতে এক রক্তবস্ত্র পরিহিতা এক নারীকে রুদ্র দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে।

স্বাভাবিক ভাবেই সম্পূর্ণ ভিন্ন লুক নিয়ে প্রথম থেকেই উচ্ছসিত ছিলেন তারকা অভিনেতা। পরিষ্কার অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছিলেন, এমন কাজে করতে মুখিয়ে আছেন তিনি।

বন্ধ করুন