বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন ভেঙেছিল বিখ্যাত লি-হেশ জুটি? জবাব মিলবে 'ব্রেক পয়েন্ট'-এ! সামনে এল ট্রেলার
'ব্রেক পয়েন্ট' এর ট্রেলারে লি-মহেশ। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)
'ব্রেক পয়েন্ট' এর ট্রেলারে লি-মহেশ। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

কেন ভেঙেছিল বিখ্যাত লি-হেশ জুটি? জবাব মিলবে 'ব্রেক পয়েন্ট'-এ! সামনে এল ট্রেলার

  • ভারতের টেনিস ইতিহাসের সম্ভবত সেরা জুটি লিয়েন্ডার পেজ এবং মহেশ ভূপতি।প্রায় কিংবদন্তির পর্যায় পৌঁছেও কেন ভেঙে গেছিল এত সফল জুটি? জবাব মিলবে তথ্যচিত্র 'ব্রেক পয়েন্ট'-এ।

ভারতের টেনিস ইতিহাসের সম্ভবত সেরা জুটির তকমা পাবেন লিয়েন্ডার পেজ এবং মহেশ ভূপতি। প্রায় কিংবদন্তির পর্যায় পৌঁছেও কেন ভেঙে গেছিল এত সফল জুটি? প্রায় এক দশক পেরিয়েও এই জবাব আজও অজানা টেনিসপ্রেমীদের কাছে। তবে আর থাকবে না। আসতে চলেছে লিয়েন্ডার পেজ এবং মহেশ ভূপতির ওপর তথ্যচিত্র 'ব্রেক পয়েন্ট'। ১ লা অক্টোবর থেকে জি ৫ এ আসতে চলেছে সাত পর্বের এই নতুন সিরিজ যেখানে উঠে আসবে লি-হেশ এর ব্যক্তিগত সম্পর্কের রসায়ান থেকে তাঁদের দু'জনের ব্যাপারে নানান অজানা, চমকে দেওয়ার মতো তথ্য। সম্প্রতি, মুক্তি পেয়েছে 'ব্রেক পয়েন্ট' এর প্রথম ট্রেলার যে দেখে ইতিমধ্যেই নড়েচড়ে বসেছে দর্শকের দল।

'ব্রেক পয়েন্ট' এর পরিচালনার দায়িত্বে রয়েছেন বলিপাড়ার দুই জনপ্রিয় পরিচালক জুটি নীতেশ তিওয়ারি এবং অশ্বিনী আইয়ার তিওয়ারি। ট্রেলার থেকেই স্পষ্ট দুই পরিচালক আলাদা আলাদাভাবে এই দুই বিখ্যাত টেনিস কিংবদন্তির সাক্ষাৎকার নিয়েছেন যেখানে তাঁর পরস্পরের প্রশংসা করার পাশাপাশি একে ওপরের বিরুদ্ধে জমে থাকা ক্ষোভও উগরে দিয়েছে প্রকাশ্যেই। লিয়েন্ডার পেজ তো তাঁদের জুটি ভাঙার বিষয়টিকে সরাসরি 'শয়তানি' বলতেও পিছপা হননি। সঙ্গে দৃঢ়ভাবে জানিয়ে দিয়েছিলেন মহেশের কোচের থেকে এমন কিছু শব্দ শোনেন যা তিনি ভেবেছিলেন ওগুলো পরোক্ষভাবে হয়ত মহেশেরই কথা। তাই নিজেদের এই জুটি ভেঙে সরে আসার সিদ্ধান্তে তাঁর পক্ষে আরও সহজ হয়েছিল।

অন্যদিকে, মহেশও ক্ষোভ উগরে দিয়েছেন তাঁর প্রাক্তন টেনিস কোর্টের পার্টনারের বিরুদ্ধে। পাশাপাশি এও জানিয়েছেন যতই তাঁদের মধ্যে ব্যক্তিগত বিরোধ থাকুক, লি-হেশ জুটি টেনিস কোর্টে যা করে গেছে তা ইতিহাস ছাড়া আর কিছুই নয়। যা কোনওভাবেই মুছে যাবে না।

'ব্রেক পয়েন্ট' প্রসঙ্গে এর পরিচালক জুটি জানিয়েছেন যে তাঁদের কাছে বরাবরই আকর্ষণ করেছে কিংবদন্তি তকমার আড়ালে থাকা লি-মহেশ জুটির মানবিক মুখ ও আচরণ। বাইরের দুনিয়ায় তাঁরা দারুণ জনপ্রিয় দুই ব্যক্তিত্ব হতে পারে কিন্তু এখানে মানুষ আঁচ পাবে দুই বন্ধু তাঁদের হৃদয় উপুড় করে কীভাবে একে ওপরের ব্যাপারে নানান কথা বলছেন'।

বন্ধ করুন