বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: কংগ্রেসের 'ভারত জোড়ো যাত্রা'র মুখ বাম-মনস্ক শ্রীলেখা! কটাক্ষ কুণালের,এল সপাট জবাব

Sreelekha Mitra: কংগ্রেসের 'ভারত জোড়ো যাত্রা'র মুখ বাম-মনস্ক শ্রীলেখা! কটাক্ষ কুণালের,এল সপাট জবাব

শ্রীলেখা ফের আক্রমণাত্মক

Sreelekha Mitra: সোমবার কলকাতায় কংগ্রেসের ‘ভারত জোড়ো’ যাত্রায় অংশ নিলেন বাম মনোভাবাপন্ন শ্রীলেখা মিত্র। সেই নিয়ে তৃণমূূল মুখপাত্রের কটাক্ষের কড়া জবাও দিলেন অভিনেত্রী। 'টিএমসি-র নিজস্ব ফিল্ম অভিনেতারা… মাস মাইনে করা নাকি বার্ষিক চুক্তি রয়েছে, কুণাল বাবু?' প্রশ্ন শ্রীলেখার। 

ভারত জুড়তে রাহুল গান্ধীর সঙ্গে আগেই পথে নেমেছেন রিয়া সেন, পূজা ভাট, স্বরা ভাস্করের মতো অভিনেত্রীরা। আর এবার কংগ্রেসের ‘ভারত জোড়ো’ যাত্রায় অংশ নিলেন বাম-মনস্ক অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শুধু শ্রীলেখা নন, সোমবার কংগ্রেসের এই পদযাত্রায় শামিল হন বাম ঘনিষ্ঠ অভিনেতা বাদশা মৈত্রও। কংগ্রেসের রাজ্য-সভাপতি অধীর চৌধুরীর নেতৃত্বে এ রাজ্যের ‘সাগর থেকে পাহাড়’ পর্বের পদযাত্রা অনুষ্ঠিত হচ্ছে। সোমবার তারাতলা থেকে শ্য়ামবাজার পর্যন্ত পদযাত্রা করলেন কংগ্রেস নেতারা। দুর্নীতির বিরুদ্ধে কংগ্রেসের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে এই অনুষ্ঠানে যোগ দেওয়ার আমন্ত্রণ গ্রহণ করেন শ্রীলেখা। পঞ্চায়েত ভোটের আগে এমন ঘটনায় রাজ্য-রাজনীতিতে রীতিমতো শোরগোল।

পদযাত্রায় যোগ দিয়ে বাম মনোভাবাপন্ন অভিনেত্রী শ্রীলেখার সাফ কথা, ' আমাদের উদ্দেশ্যটা এক, দুর্নীতির বিরুদ্ধে এই পদযাত্রার আয়োজন, সেটার সঙ্গে সহমত তাই আজ এখানে আসা। আমি এটা (কংগ্রেসের উত্তরীয়) পরেছি মানে আমি কাল কংগ্রেসের টিকিটে দাঁড়াব তা নয়। ব্যক্তি হিসাবে নাগরিক রাজ্য এবং দেশে যা ঘটছে তার আমি ঘোর বিরোধী।

বাম-মনস্ক অভিনেতাদের এই পদযাত্রায় শামিল করা নিয়ে তোপ দাগতে ভোলেননি তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, ‘আর অন‌্য কোনও নাম ছিল না? কংগ্রেসের কি নিজেদের একজন ফিল্ম আর্টিস্টও নেই?’

এই কটাক্ষের সপাট জবাব দেন শ্রীলেখা। এই খবর সংক্রান্ত এক নিউজ আর্টিকেল নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করে অভিনেত্রী লেখেন-'টিএমসি-র নিজস্ব ফিল্ম অভিনেতারা… মাস মাইনে করা নাকি বার্ষিক চুক্তি রয়েছে, কুণাল বাবু?' প্রশ্ন শ্রীলেখার।

পাশাপাশি সোমবার শ্যামবাজারে নিজের বক্তব্যের একটি ভিডিয়ো ফেসবুকে শেয়ার করে আবারও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন অভিনেত্রী লেখেন-‘পিসি-ভাইপোর সরকার আর নেই দরকার’।

নিজের বক্তব্য ঠিক কী বলেছেন শ্রীলেখা? অভিনেত্রী বলেন, ‘৫০০-১০০০ টাকার বিনিময়ে নিজেদের বিকিয়ে দেবেন না। সংগ্রামে আমরা ভয় পাই না। … আমি সিপিএম পার্টির নেত্রী নই, আমার নেত্রী হওয়ার কোনও ইচ্ছা নেই। আমি মনে করি আমি একজন সুনাগরিক, যে এখনও পর্যন্ত বিকিয়ে যায়নি, কোনওদিন যাবও না।’

 

বন্ধ করুন