বাংলা নিউজ > বায়োস্কোপ > পিয়ুশ বনশলের সম্পত্তির পরিমাণ ৩৭,৫০০ কোটিরও বেশি! শুনেই সন্ন্যাস নিতে চান কপিল
কপিলের শো-এর বিশেষ অতিথি

পিয়ুশ বনশলের সম্পত্তির পরিমাণ ৩৭,৫০০ কোটিরও বেশি! শুনেই সন্ন্যাস নিতে চান কপিল

  • চলতি সপ্তাহান্তে কপিলের শো-তে হাজির হবেন ‘শার্ক ট্যাঙ্ক’ ইন্ডিয়ার শার্করা!

কপিল শর্মা শো-এর আসন্ন এপিসোডে হাজির হবেন ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’র সদস্যরা। এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে সোনির শো ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’, যেখানে ব্যবসার অভিনব ভাবনা নিয়ে হাজির হয় প্রতিযোগিরা। এবং তাঁদের পরখ করেন বর্তমান ভারতের শীর্ষস্থানীয় বিজনেস টাইকুনরা, যাঁদের ভাবনা পরিবর্তনের জোয়ার এনেছে বিজনেসের দুনিয়ায়। ইতিমধ্যেই সামনে এসেছে ‘দ্য কপিল শর্মা’ শো-এর আসন্ন এপিসোডের প্রোমো, যেখানে লেন্সস্কার্ট-এর সিইও এবং কো-ফাউন্ডার পিয়ুশ বনশলের সঙ্গে কপিলের মজাদার কথোপকথন শুনে হেসে খুন নেটপাড়া। 

ভিডিয়োর শুরুতে অনুপম মিত্তল (শাদি.কমের প্রতিষ্ঠাতা), অশনীর গ্রোভার (ভারতপে-এর এমডি), ভিনিতা সিং (সিইও, সহ-প্রতিষ্ঠাতা সুপার কসমেটিকস), গজল আলাগ (সহ-প্রতিষ্ঠাতা মাম্মাআর্থ)-সহ শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার অনন্যা সদস্যদের স্বাগত জানান কপিল। তালিকায় ছিলেন লেন্সস্কার্ট-এর সিইও পিয়ুশ বনশলও। 

কপিল জানান, এঁদের সকলের ব্যবসা সম্পর্কে রীতিমতো রিসার্চ করেছেন তিনি। পিয়ুশের কথা বলতে গিয়ে কপিল জানান, তাঁর কোম্পানির মোট সম্পত্তি এই মুহূর্তে সাঁইত্রিশ হাজার পাঁচশো কোটি টাকা। সেই সময়ই পাশ থেকে boAt-এর সিইও আমন গুপ্তা বলে উঠেন, ‘ইনি আপনার কথা শুনে একটু চিন্তায় পড়ে গেছেন, কারণ এঁনার সম্পত্তির পরিমাণ আপনি একটু কম বলে দিয়েছেন’। 

এই কথা শুনে তো হাঁ কপিল। তিনি বিস্ময়ভরা কন্ঠে বলে উঠেন, ‘আচ্ছা এটাও আপনাদের কম লাগছে? আমরা কী করব? হিমালয়ে গিয়ে সন্ন্যাস নিয়ে নেব?’ কপিলের কথা শুনে হাসির রোল উঠে মঞ্চে। 

প্রোমোতে আরও দেখা যায় পিয়ুশের কাছ থেকে কিকু এসে লেন্সস্কার্টের ২০০০ টাকার গিফট ভাউচারের জায়গায় নগদ ২০০০ টাকা দাবি করছে। সে জানায়, তাঁর চোখ একদম ঠিক আছে, তাই চমশার প্রয়োজন নেই। যদিও নিজের চমশা খুলে কিকুকে পরিয়ে পিয়ুশ জানান, ‘চাইলে কোনওরকম পাওয়ার ছাড়া, আমার মতো চমশা পরুন’। 

এদিন কপিল শার্ক টাঙ্ক টিমের সামনে প্রস্তাব রাখে তাঁদের সকলের উচিত ফিল্মমেকিং-এর ব্যবসায় যোগ দেওয়া, কপিলের কথায় রাজিও হয়ে য়ায় সকলে। সোম থেকে শুক্র সোনি টিভিতে রাত ন-টায় সম্প্রচারিত হয় শার্ক টাঙ্ক ইন্ডিয়া। চলতি সপ্তাহ শেষে ‘দ্য কপিল শর্মা’ শো-তে হাজির হবেন এই অভিনব রিয়ালিটি শো-এর সদস্যরা। 

 

 

বন্ধ করুন