বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চল ফাটিয়ে মস্তি করি’, ক্রুজে রেভ পার্টির আগে আরবাজের সঙ্গে কথা হয়েছিল আরিয়ানের!
আরিয়ান খান। (ছবি-টুইটার)
আরিয়ান খান। (ছবি-টুইটার)

‘চল ফাটিয়ে মস্তি করি’, ক্রুজে রেভ পার্টির আগে আরবাজের সঙ্গে কথা হয়েছিল আরিয়ানের!

  • প্রাথমিকভাবে আরিয়ানের হোয়্যাটসঅ্যাপ চ্যাট থেকে তিনটি সূত্র হাতে এসেছে এনসিবির।

বৃহস্পতিবার বিশেষ NDPS কোর্টে আরিয়ান খানের জামিনের বিরোধিতা করেছে এনসিবি বা নারকোটিক কনট্রোল ব্যুরো। সেখানে বারবার আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা বলা হয়েছে। প্রাথমিকভাবে আরিয়ানের হোয়্যাটসঅ্যাপ চ্যাট থেকে তিনটি সূত্র হাতে এসেছে এনসিবির। 

প্রথমত, যে ৬ গ্রাম চারস পাওয়া গিয়েছিল আরবাজ মার্চেন্টের থেকে তা ছিল আরবাজ আর আরিয়ানের জন্য। এনসিবি কাউন্সিলের সলিসিটার জেনারেল আদালতে জানিয়েছেন, ক্রুজ পার্টিতে যাওয়ার আগে আরবাজ আর আরিয়ানের মধ্যে কথা হয়েছিল, ‘চল ফাটিয়ে মজা করি’।

দ্বিতীয়ত, এনসিবি এর আগেও আদালতে দাবি জানিয়েছে আরিয়ানের সঙ্গে অন্তর্জাতিক মাদক চক্রের যোগাযোগ ছিল। সেই সূত্র ধরে দু'জনকে গ্রেফতারও করা হয়েছে।

তৃতীয়ত, আরিয়ানের হোয়াটয়অ্যাপ চ্যাটে ‘bulk quantity’ (প্রচুর পরিমাণে) কথার উল্লেখ আছে। যার থেকে এনসিবি-র অনুমান শুধু নিজে ব্যবহারের জন্য নয়, আরিয়ান যুক্ত মাদক পাচারের সঙ্গেও।

যদিও আরিয়ানের আইনজীবীর দাবি, হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে সেদিনের ক্রুজ পার্টির কোনও তথ্য মেলেনি। আর আজকের জেনারেশন তাঁদের চ্যাটে যে ধরনের ইংরেজি ব্যবহার করে, তা প্রথাগত ইংরেজির থেকে আলাদা। 

আরও জানানো হয়েছে আরিয়ান খান কিছুদিন আগে ছিলেন বিদেশে। ভারতে যা নিষিদ্ধ, তা বিদেশের অনেক জায়গায় নয়। তাই সেই সময় এই নিয়ে কোনও কথা হয়ে থাকলে সেটা প্রমাণ হিসেবে ধরা যাবে না। সঙ্গে আরিয়ান কারও সঙ্গে ক্রুজে রেভ পার্টি নিয়ে কথা বলছেন এমন প্রমাণও এনসিবি-র হাতে নেই বলেও দাবি জানিয়েছেন আরিয়ানের আইনজীবীরা।

বন্ধ করুন