বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বোনুয়া’ নুসরতের সঙ্গে সম্পর্ক তলানিতে? বন্ধুত্ব দিবসে জবাব দিলেন মিমি
জবাব দিলেন মিমি 

‘বোনুয়া’ নুসরতের সঙ্গে সম্পর্ক তলানিতে? বন্ধুত্ব দিবসে জবাব দিলেন মিমি

  • টলিপাড়ায় কান পাতলেই ফিসফিসানি মিমি-নুসরতের বন্ধুত্ব নাকি বড়সড় ফাটল ধরেছে। সত্যি কি তাই? 

নায়িকারাও দারুণ বন্ধু হতে পারে তা, একথা বারবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতেন নুসরত-মিমি। এই জুটির বন্ধুত্বটা অনেকের কাছের ছিল উদাহরণ। হিরোইন মানে ক্যাট-ফাইট, ওই সব মিথ ভেঙে গুঁড়িয়ে দিয়েছেন দুজনে। কিন্তু গত কয়েক মাস ধরে দুজনের বন্ধুত্ব নিয়ে নানান গুঞ্জন ঘোরফেরা করছেন টলিগঞ্জে।একটা সূত্র বলছে নুসরতের সঙ্গে দূরত্ব বেড়েছে মিমির, আগের মতো মজবুত নয় দুই তারকা তৃণমূল সাংসদের সম্পর্ক। কাকতালীয়ভাবে নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্কে ভাঙন এবং যশের সঙ্গে ঘনিষ্ঠতার বাড়তেই যেন কিছুটা দূরে সরে গিয়েছেন মিমি। নুসরত এখন অনেকবেশি ঘনিষ্ঠ শ্রাবন্তী,তনুশ্রীদের সঙ্গে। অন্যদিকে মিমির সখ্যতা বেড়েছে পার্নো মিত্র এবং অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে। এই বদলে যাওয়া সমীকরণের মাঝে রবিবার বন্ধু দিবসে ‘বোনুয়া’কে মনে করলেন মিমি। 

এদিন নুসরতের সঙ্গে এক অদেখা ছবি পোস্ট করেন মিমি। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে একগুচ্ছ বন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করেন যাদবপুরের তারকা সাংসদ, যেখানে মেয়েবেলার বান্ধবী থেকে শুরু করে টলিউডের হালফিলের বন্ধুরা সকলেই রয়েছেন। এই ভিড়ে যে দুই টলি নাায়িকা জায়গা করে নিয়েছেন, তাঁরা হলেন পার্নো মিত্র এবং নুসরত জাহান। এছাড়াও রয়েছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, মিমির পার্সোন্যাল স্টাইলিস্ট স্যান্ডি। 

মিমি এই পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘এই জীবনটা তোদের সঙ্গে কাটছে বলে আরও সুন্দর… শুভ বন্ধুত্ব দিবস’। নুসরতের সঙ্গে যে ছবিটি মিমি শেয়ার করেছেন, সেখানে হট প্যান্ট আর ক্রপ টপে গাছে চড়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল মিমিকে। আর বোনুয়ার কাণ্ড দেখে মাথায় হাত নুসরতের। তাঁর পরনে রয়েছে হলুদ রঙা হাঁটু অবধি লম্বা স্কার্ট এবং ধূসর রঙা শার্ট স্টাইলের টপ। 

নুসরতের রিপ্লাইও এসেছে
নুসরতের রিপ্লাইও এসেছে

মিমির এই পোস্টের কমেন্ট বক্সে নুসরতও জবাব দিতে ভোলেননি। তিনি পালটা লেখেন, ‘শুভ বন্ধুত্ব দিবস বোনুয়া’। সঙ্গে জুড়ে দেন একটা হার্টের ইমোজি। মিমির পোস্টে নুসরতের কমেন্ট দেখে হাঁফ ছেড়ে বাঁচলেন তাঁদের অনুরাগীরা। তবুও মনে মনে একটা খটকা রয়েছে অনেকেরই। এক নেট নাগরিক লিখেছেন, ‘তোমাদের মধ্যে যদি কোনও ভুল বোঝাবুঝি হয়ে থাকে তবে মিটিয়ে নাও’। 

অন্যদিকে নুসরতের বন্ধু দিবসের পোস্টে কিন্তু মিমির উল্লেখ নেই। দুই নায়িকার সম্পর্ক নাকি আগের মতো নেই, এই গুঞ্জন কতটা সত্যি, তা নিয়ে অবশ্য সরাসরি মুখ খোলেননি কোনও পক্ষই। বন্ধুত্ব দিবসে নুসরত বরঞ্চ অনেক কড়া ভাষায় কঠিন সময়ে পাশে না দাঁড়ানো বন্ধুদের থেকে দূরত্ব তৈরির বার্তা দিয়েছেন। তিনি লিখেছেন,  ‘সেই সমস্ত মানুষের সঙ্গে থাকুন যাঁরা আপনার সঠিক মূল্য বুঝবে, শুধুমাত্র মানুষের সঙ্গে হ্যাং আউট করবেন না, যাঁরা আপনাকে বলপূর্বক ভুল পথে চালিত করে আপনার জীবনের মান নীচু স্তরে নিয়ে আসবে’।

মিমির এক ঘনিষ্ঠের কথায়, মা হতে চলার কথা নুসরত অনেক আগেই জানিয়েছিলেন বোনুয়া। দুজনের মধ্যে কোনও দূরত্ব তৈরি হয়নি। কিন্তু নুসরতের মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে প্রকাশ্যে কোনওরকম মন্তব্য করতে চান না মিমি, কারণ এটা নুসরতের ব্যক্তিগত বিষয়। আগের মতোই মজবুত রয়েছে দুই বোনুয়ার সম্পর্কের বন্ধন। 

বন্ধ করুন