বাংলা নিউজ > বায়োস্কোপ > Liger: প্রোমোশনে মুম্বইয়ের লোকাল ট্রেনে বিজয়-অনন্যা, ট্রেনেই শুয়ে পড়লেন অভিনেতা

Liger: প্রোমোশনে মুম্বইয়ের লোকাল ট্রেনে বিজয়-অনন্যা, ট্রেনেই শুয়ে পড়লেন অভিনেতা

মুম্বইয়ের লোকাল ট্রেনে ‘লাইগার’-এর প্রোমোশনে বিজয়-অনন্যা

‘লাইগার’-এর প্রোশোনশনে দারুণ ব্যস্ত বিজয়-অনন্যা। ছবির প্রোমোশনের ফাঁকেই লোকাল ট্রেনে একটু আরাম করে নিলেন অভিনেতা।

মুক্তি পাচ্ছে নতুন ছবি। তারই প্রচারে দেশের নানা প্রান্তে ছুটে বেড়াচ্ছেন 'লাইগার' জুটি বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে। গত সপ্তাহে করণ জোহরের জনপ্রিয় রিয়ালিটি শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে হাজির হয়েছিলেন তাঁরা। এরপরই ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান সেরে এ বার ছবির প্রচারে মুম্বইয়ের লোকাল ট্রেনের কামরায় দেখা মিলল এই জুটির।

পুরী জগন্নাথ পরিচালিত লাইগার-এ বিজয়কে দেখা যাবে এক দুর্ধর্ষ বক্সারের ভূমিকায়। এই ছবিতে বিজয়ের নায়িকা অনন্যা পাণ্ডে। মুম্বইয়ের বস্তির এক 'চায়েওয়ালা' কেমনভাবে মার্কিন মুলুকে গিয়ে প্রফেশ্যান্যাল বক্সিং চ্যাম্পিয়ানশিপে যোগ দেবে, তাই উঠে আসবে এই ছবিতে।

আরও পড়ুন: আমার কিছু হলে নানা পাটেকর এবং ওর বলিউড মাফিয়া সঙ্গীরা দায়ী থাকবে: তনুশ্রী দত্ত

লাইগার মুক্তি পেতে আর এক মাসও বাকি নেই। ইতিমধ্যেই পুরোদমে ছবির প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন বিজয়-অনন্যা। নীল প্রিন্টেড টি-শার্ট এবং ডেনিম জিনস পরে রেলগাড়ির কামরায় প্রবেশ করতে দেখা যায় বিজয়কে। অন্যদিকে, হলুদ ক্রপটপ এবং হাই ওয়েস্ট জিনস পরে দেখা মেলে অনন্যার। ছবির প্রোমোশনের ফাঁকেই লোকাল ট্রেনে একটু আরাম করে নিলেন অভিনেতা। দেখুন সেই ভিডিয়ো-

এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করছেন দক্ষিণী তরকা বিজয় দেবেরাকোন্ডা। এই ছবিতে অভিনয় করেছেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন। একটি ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে।

হিন্দি, তেলুগু তামিল, কন্নড়, মালায়ালাম, এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’। এই ছবিতে বিজয়, অনন্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাহুবলী খ্যাত রাম্যা কৃষ্ণান এবং রনিত রায়। ধর্মা প্রোডাকশনের আসন্ন অ্যাকশন ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী ২৫ অগস্ট।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

লরির ধাক্কায় উলটে গেল দাঁড়িয়ে থাকা বাস, মৃত্যু যাত্রীর, আহত শিশুসহ ৩০ ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে মারার হুমকি মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো MRP-র অর্থ হল ‘মিনিমাম রিটেল প্রাইস’! রাহুলের কথায় হাসির রোল নেটপাড়ায়- ভিডিয়ো সন্দেশখালিতে ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির কাছে মহিলারা বারবার বললেন শিবু হাজরার কথা বিকশিত ভারত ২০৪৭: আগামী ৫ বছরের দিশা তৈরি করতে মন্ত্রীদের নিয়ে বৈঠকে মোদী 'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.