বাংলা নিউজ > বায়োস্কোপ > Liger: প্রোমোশনে মুম্বইয়ের লোকাল ট্রেনে বিজয়-অনন্যা, ট্রেনেই শুয়ে পড়লেন অভিনেতা

Liger: প্রোমোশনে মুম্বইয়ের লোকাল ট্রেনে বিজয়-অনন্যা, ট্রেনেই শুয়ে পড়লেন অভিনেতা

মুম্বইয়ের লোকাল ট্রেনে ‘লাইগার’-এর প্রোমোশনে বিজয়-অনন্যা

‘লাইগার’-এর প্রোশোনশনে দারুণ ব্যস্ত বিজয়-অনন্যা। ছবির প্রোমোশনের ফাঁকেই লোকাল ট্রেনে একটু আরাম করে নিলেন অভিনেতা।

মুক্তি পাচ্ছে নতুন ছবি। তারই প্রচারে দেশের নানা প্রান্তে ছুটে বেড়াচ্ছেন 'লাইগার' জুটি বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে। গত সপ্তাহে করণ জোহরের জনপ্রিয় রিয়ালিটি শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে হাজির হয়েছিলেন তাঁরা। এরপরই ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান সেরে এ বার ছবির প্রচারে মুম্বইয়ের লোকাল ট্রেনের কামরায় দেখা মিলল এই জুটির।

পুরী জগন্নাথ পরিচালিত লাইগার-এ বিজয়কে দেখা যাবে এক দুর্ধর্ষ বক্সারের ভূমিকায়। এই ছবিতে বিজয়ের নায়িকা অনন্যা পাণ্ডে। মুম্বইয়ের বস্তির এক 'চায়েওয়ালা' কেমনভাবে মার্কিন মুলুকে গিয়ে প্রফেশ্যান্যাল বক্সিং চ্যাম্পিয়ানশিপে যোগ দেবে, তাই উঠে আসবে এই ছবিতে।

আরও পড়ুন: আমার কিছু হলে নানা পাটেকর এবং ওর বলিউড মাফিয়া সঙ্গীরা দায়ী থাকবে: তনুশ্রী দত্ত

লাইগার মুক্তি পেতে আর এক মাসও বাকি নেই। ইতিমধ্যেই পুরোদমে ছবির প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন বিজয়-অনন্যা। নীল প্রিন্টেড টি-শার্ট এবং ডেনিম জিনস পরে রেলগাড়ির কামরায় প্রবেশ করতে দেখা যায় বিজয়কে। অন্যদিকে, হলুদ ক্রপটপ এবং হাই ওয়েস্ট জিনস পরে দেখা মেলে অনন্যার। ছবির প্রোমোশনের ফাঁকেই লোকাল ট্রেনে একটু আরাম করে নিলেন অভিনেতা। দেখুন সেই ভিডিয়ো-

এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করছেন দক্ষিণী তরকা বিজয় দেবেরাকোন্ডা। এই ছবিতে অভিনয় করেছেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন। একটি ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে।

হিন্দি, তেলুগু তামিল, কন্নড়, মালায়ালাম, এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’। এই ছবিতে বিজয়, অনন্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাহুবলী খ্যাত রাম্যা কৃষ্ণান এবং রনিত রায়। ধর্মা প্রোডাকশনের আসন্ন অ্যাকশন ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী ২৫ অগস্ট।

বন্ধ করুন