বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রেলরেই আগুন! ‘পুষ্পা’, ‘বাহুবলী’কে টেক্কা দেবে বিজয়ের ‘লাইগার’, দাবি ভক্তদের
প্রকাশ্যে ‘লাইগার’ ট্রেলার

ট্রেলরেই আগুন! ‘পুষ্পা’, ‘বাহুবলী’কে টেক্কা দেবে বিজয়ের ‘লাইগার’, দাবি ভক্তদের

  • মুম্বইয়ের বস্তির এক 'চায়েওয়ালা' কেমনভাবে মার্কিন মুলুকে গিয়ে প্রফেশ্যান্যাল বক্সিং চ্যাম্পিয়ানশিপে যোগ দেবে, তাই উঠে আসবে ‘লাইগার’য়ে।

বলিউডে ডেবিউ করছেন দক্ষিণী তরকা বিজয় দেবেরাকোন্ডা। ছবির নাম ‘লাইগার’। এই ছবিতে বিজয়ের নায়িকা অনন্যা পাণ্ডে। পরিচালনায় পরিচালক পুরী জগন্নাথ। মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। মুম্বইয়ের বস্তির এক 'চায়েওয়ালা' কেমনভাবে মার্কিন মুলুকে গিয়ে প্রফেশ্যান্যাল বক্সিং চ্যাম্পিয়ানশিপে যোগ দেবে, তাই উঠে আসবে এই ছবিতে।

ছবিতে বিজয় দেবেরাকোন্ডা একজন কিক বক্সারের ভূমিকায়। বিজয়ের কাছে এই ছবি বলিউডে পা রেখে চ্যালেঞ্জের মতোই বটে। ২ মিনিট ২ সেকেন্ডের ট্রেলারে বক্সিং রিং-এ একাধিক লড়াইয়ের দৃশ্য দেখা গিয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন। একটি ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে। বিজয়ের মায়ের চরিত্রে রয়েছেন রম্যা কৃষ্ণান। এমএমএ লড়াইয়ে লাইগার কীভাবে তাঁর দেশের হয়ে প্রতিনিধিত্ব করে তার ঝলকও রয়েছে। দেখুন ট্রেলার-

আরও পড়ুন: একই ছবিতে অভিনয়ে পাওলি-শিবপ্রসাদ?

হিন্দি, তেলুগু তামিল, কন্নড়, মালায়ালাম, এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’। এই ছবিতে বিজয়, অনন্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাহুবলী খ্যাত রাম্যা কৃষ্ণান এবং রনিত রায়। ধর্মা প্রোডাকশনের আসন্ন অ্যাকশন ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী ২৫ অগস্ট। এবার অপেক্ষা ‘লাইগার’-এর হুঙ্কারের।

বন্ধ করুন