বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফের কোলে খুদে ইব্রাহিম, সৎ ছেলের জন্মদিনে অদেখা ছবি পোস্ট করে শুভেচ্ছা করিনার
সইফের কোলে খুদে ইব্রাহিম-করিনা

সইফের কোলে খুদে ইব্রাহিম, সৎ ছেলের জন্মদিনে অদেখা ছবি পোস্ট করে শুভেচ্ছা করিনার

  • ইব্রাহিম আলি খানকে জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা করিনার।

আজ অভিনেতা সইফ আলি খান এবং অমৃতা সিং পুত্র ইব্রাহিম আলি খানের জন্মদিন। সকাল থেকে নেটমাধ্যনে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছে সইফ-অমৃতা পুত্র। দিদি সারা আলি খান থেকে শুরু করে বহু বলি তারকা জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে ইব্রাহিমকে। তেমনি স্বামীর প্রথম ঘরের ছেলে ইব্রাহিমকে শুভেচ্ছা জানিয়েছেন করিনা কাপুর খান। 

সম্পর্কে ইব্রাহিমের সৎ মা করিনা। কিন্তু স্বামী সইফের প্রথম ঘরের দুই সন্তান সারা এবং ইব্রাহিমের সঙ্গে সুসম্পর্ক করিনার। এ দিন সক্কাল সক্কাল ইব্রাহিমকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টা স্টোরিতে ছবি পোস্ট করেন বেবো। সাদা-কালো ছবিতে সইফের কোলে খুদে ইব্রাহিম। অভিনেতার হাতে ওয়াইনের গ্লাস। ক্যাপশনে লিখেছেন, ‘মিষ্টি এবং অসাধারণ ইগি'। সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি এবং জন্মদিনের শুভেচ্ছা বার্তা। ‘ইগি’, বাড়িতে আদর করে ইব্রাহিমকে এই নামেই ডাকে সকলে।

সইফ-ইব্রাহিম
সইফ-ইব্রাহিম

১৯৯১ সালে নিজের থেকে বয়সে ১০ বছরের বড় অভিনেত্রী অমৃতা সিং-কে বিয়ে করেন সইফ। এরপরই দম্পতির দুই ছেলেমেয়ে হয় সারা এবং ইব্রাহিম। যদিও ২০০৪ সালে বিচ্ছেদ হয় এই তারকা দম্পতির। ২০১২ সালে করিনা কাপুর খানের দ্বিতীয় বার বিয়ে করেন সইফ। বিয়ের পর পতৌদি দম্পতির আরও দুই ছেলে হয়েছে তৈমুর এবং জেহ। কিন্তু বাবা হিসেবে সারা-ইব্রাহিমের প্রতি সব সমস্ত দায়িত্ব হামেশাই পালন করে এসেছেন পতৌদি নবাব।

বহু বছর আগেই বিচ্ছেদ হয়েছে সইফ এবং অমৃতার। দুই ছেলেমেয়ে অমৃতার কাছেই থাকে। ছেলে মেয়ের ভরন-পোষণের সব দায়িত্বই বাবা হিসেবে পালন করেন সইফ। পতৌদি নবাবকে বিয়ের পর দুই সৎ ছেলেমেয়ের সঙ্গে দারুণ সম্পর্কে গড়ে উঠেছে বেবোর। 

এদিকে বলিউডে পা রাখতে চলেছে সইফ পুত্র। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে করণ জোহরের সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম। বলিউডি যাত্রা শুরু করছে সইফ পুত্রও।

 

 

বন্ধ করুন