বাংলা নিউজ > বায়োস্কোপ > Desher Mati: ‘আমাকে ঘৃণা করতেই পারেন তবে…’, রাজাকে নিয়ে ক্ষোভ দর্শকদের! জবাব দিলেন রাহুল
রাহুল বন্দ্যোপাধ্যায় (ছবি- হটস্টার) 
রাহুল বন্দ্যোপাধ্যায় (ছবি- হটস্টার) 

Desher Mati: ‘আমাকে ঘৃণা করতেই পারেন তবে…’, রাজাকে নিয়ে ক্ষোভ দর্শকদের! জবাব দিলেন রাহুল

  • ‘রাজমা’ জুটির অশান্তি দেখে দর্শকরা হতাশ, ক্ষোভ উগরে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়, মুখ খুললেন রাহুল। 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি রাজা-মাম্পি। হাজারো সমস্যা পেরিয়ে চারহাত এক হয়েছিল দু'জনে। কিন্তু সংসার শুরু হতে না হতেই গায়েব প্রেম, বরং রোজদিন ঠোকাঠুকি লেগে আছে স্বামী-স্ত্রীর। কখনও রাজার খাবারের মেনু নিয়ে বড়মা, নোয়াকে কথা শোনাচ্ছে মাম্পি, কখনও আবার নীলপাখির সঙ্গে রাজার আড্ডা দেখে খচে বোম সে। আচমকাই মাম্পির এই ভোলবদল এবং রাজার স্ত্রীর প্রতি উদাসীনতা মোটেই সইতে পারছে না ‘রাম্পি’ ভক্তরা। ফ্যান পেজগুলিতে উপচে পড়ছে ক্ষোভ। রাজা মানে রাহুল বন্দ্যোপাধ্যায়কে রীতিমতো ট্যাগ করে কটাক্ষ করছেন দর্শক।

আজকাল ইনস্টাগ্রামে একটু বেশিই অ্যাক্টিভ রাহুল। বুধবার বিকালে কালো পোশাকে নিজেকে মুড়ে একটি ছবি পোস্ট করেন অভিনেতা। ক্যাপশনে লেখেন, ‘ঘৃণা করুন বা আমায় ভালবাসুন... আমি শুধু আমার কাজটুকুই করছি’।

সল ঘটনা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল রাহুলের সঙ্গে। ঘৃণা, ভালবাসার কথা মন্তব্য কেন? কী নিয়ে সমস্যা? পর্দার ‘রাজা’র অকপট স্বীকারোক্তি, ‘‘আমায় নিয়ে দর্শকদের সমস্যা। চিত্রনাট্য অনুযায়ী ধারাবাহিকে আমি ‘মাম্পি’ ওরফে রুকমা রায়ের সঙ্গে যে আচরণ করছি, সেটা তাঁরা মেনে নিতে পারছেন না। ফেসবুকে তাই অসন্তোষ উগরে দিচ্ছেন। আমায় ট্যাগও করছেন। তাঁদের বোঝাতেই এই পন্থা।’’

সত্যি কি কটাক্ষ আর ট্রোলিং নিয়ে আপসেট রাহুল। এই প্রসঙ্গে পর্দার ‘রাজা’ এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন,'‘আমায় নিয়ে দর্শকদের সমস্যা। চিত্রনাট্য অনুযায়ী ধারাবাহিকে আমি ‘মাম্পি’ ওরফে রুকমা রায়ের সঙ্গে যে আচরণ করছি, সেটা তাঁরা মেনে নিতে পারছেন না'।

তবে রাহুলের অনুরাগীরা কিন্তু মন্তব্য বক্সে স্পষ্ট করেছেন, তাঁদের সমস্যাটা রাজাকে নিয়ে রাহুলকে নিয়ে কোনওভাবেই নয়। বর্তমানে ‘দেশের মাটি’ ধারাবাহিকে যে স্টোরিলাইন রয়েছে সেটা হজম হচ্ছে না তাঁদের। বরং রাহুলের অভিনয় দক্ষতার প্রশংসা করেন তাঁরা। একজন লেখেন, ‘দয়া করে ডা. রাজরূপ ব্যানার্জি আর রাহুল ব্যানার্জিকে এক করে ফেলো না৷ রাজরূপ ব্যানার্জিকে ঘৃণা করি এতোটাই করি যে তাকে রাজা দা বলেও ডাকতে ইচ্ছে হয় না। কিন্তু এর জন্য রাহুল এর প্রতি ভালোবাসা টা কমে যাবে না’। ‘রাজমা’ জুটির অশান্তি দেখে দর্শকরা হতাশ, দূরত্ব কবে ঘোচে সেটাই এখন দেখবার। 

 

 

বন্ধ করুন