বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৭৫ কোটির গোলাপি হিরে কপালে বসানো! র‌্যাপারের থেকে ছিনিয়ে নিয়ে পালালো ভক্তরা
প্রায় ২ কোটির গোলাপি হিরে
প্রায় ২ কোটির গোলাপি হিরে

১৭৫ কোটির গোলাপি হিরে কপালে বসানো! র‌্যাপারের থেকে ছিনিয়ে নিয়ে পালালো ভক্তরা

  • লাইভ শো চলাকালীন আমেরিকার র‌্যাপার লিল উজি ভার্টের কপাল কেটে কোটি কোটি টাকা মূল্যের গোলাপি হিরে নিয়ে ছিনিয়ে নিলেন ফ্যানেরা।

১৭৫ কোটি টাকার গোলাপি রঙের হিরে। সংরক্ষিত করে রাখতে কপালের মাঝখানে অস্ত্রোপচার করে বসিয়েছিলেন আমেরিকার র‌্যাপার লিল উজি ভার্ট (Lil Uzi Vert)। শখ করেই মূলত ১১ ক্যারেটের সেই হিরে কিনে কপালে বসিয়েছিলেন তিনি। কিন্তু বিরাট মূল্য চোকাতে হল তাঁর শখের। কপাল কেটে হিরে ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ তুললেন র‌্যাপার। 

জানা যায়, মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করতে গিয়েছিলেন র‌্যাপার লিল উজি ভার্ট। শো করার সময় দর্শকদের মাঝে নেমে আসেন তিনি। তখনই অনুরাগীরা তাঁকে ঘিরে ধরেন। অভিযোগ, তাঁদের মধ্যে কেউ তাঁর কপালের থেকে হিরে চুরি করে নিয়েছেন। যারফলে রক্তাক্ত হন তিনি। লিল এর কথায়, মূল্যবান এই হিরে যেন কেউ চুরি করতে না পরে সেই জন্যই কপালে অস্ত্রোপচার করে বসিয়েছিলেন তিনি।

২০১৭ সালে হিরেটিকে দেখে তড়িঘড়ি কেনার সিদ্ধান্ত নিয়েছিলেন লিল। জানুয়ারিতে তিনি একটি গোলাপী হিরে কেনার বিষয়ে টুইট করেছিলেন। ডিজাইনার ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে ১৭৫ কোটি টাকার পরিবর্তে এই হিরেটি কিনেছিলেন তিনি। হিরেটির বিমাও করেছিলেন। চলতি বছর ফেব্রুয়ারি মাসে অস্ত্রোপচার করে তা কপালে বসিয়েছিলেন।  

 

 

বন্ধ করুন