বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমাদের দেখে কি বোন-বোন লাগে?’, নেশায় ঢুলু ঢুলু লিলি! প্রশ্ন ছুঁড়ল প্রিয়াঙ্কাকে
প্রিয়াঙ্কা-লিলি
প্রিয়াঙ্কা-লিলি

‘আমাদের দেখে কি বোন-বোন লাগে?’, নেশায় ঢুলু ঢুলু লিলি! প্রশ্ন ছুঁড়ল প্রিয়াঙ্কাকে

  • লস এঞ্জেলসে দিওয়ালি পার্টিতে মত্ত প্রিয়াঙ্কা-লিলি। ভাইরাল হল ভিডিয়ো।

গ্লোবাল আইকন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার সঙ্গে প্রাক দিওয়ালি সেলিব্রেশনে মাতলেন লিলি সিং। সামাজিক মাধ্যমে শেয়ার করলেন একটি ভিডিয়ো। সেখানে অভিনেত্রীকে খিল খিল করতে হাসতে দেখা গেছে। লিলি প্রশংসায় পঞ্চমুখ নায়িকার। প্রিয়াঙ্কাকে নিয়ে গর্ব বোধ করেন সেকথা জানিয়েছেন। 

ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে, লিলি প্রিয়াঙ্কাকে জিজ্ঞেস করছেন, ‘আমাদের কি পরস্পরকে দেখে বোনের মতো লাগে?’ প্রিয়াঙ্কা সম্মতি জানিয়ে ‘হ্যাঁ’ বলেন। লিলি জোরে হেসে বলল, ‘দেখ তুমি কত সুন্দর। ও এত সুন্দর, একে নিয়ে আমি গর্বিত। আমিও একটু মাতাল কিন্তু আমি ওর জন্য গর্বিত। আপনি অনুসরণ করতে পারেন। আমি ওর জন্য খুব গর্বিত।’

পার্টির আরেকটি ভিডিয়োতে মিন্ডি কালিংকে বক্তৃতা দিতে দেখা গেছে। তিনি বলেন, ‘আমি গত ১৫ বছর ধরে লস অ্যঞ্জেলসে বাস করছি। আমি অনুভব করি এই প্রথম বছর আমাদের মধ্যে যথেষ্ট ছিল যে আমরা এরকম কিছু করতে পারি’। তিনি ইভেন্টটি হোস্ট করছিলেন।

অনুরাগীদের দিওয়ালির শুভেচ্ছা জানিয়ে নিজের দিওয়ালি লুকের ছবি পোস্ট করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

স্পেনে ‘সিটাডেল’এর শ্যুটিং শেষ করে সদ্য লন্ডনে ফিরেছেন প্রিয়াঙ্কা। সিরিজের এক্সজিকিউটিভ প্রোডিওসার রুশো ব্রাদার্স। ‘সিটাডেল’ ছবির পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়ার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। শীঘ্রই অভিনেত্রীকে হলিউড ছবি 'দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স'এ দেখা যাবে। এছাড়া ‘টেক্সট ফর ইউ’, মিন্ডি কালিংয়ের সঙ্গে নামহীন বিয়ের কমেডি, নিক জোনাসের সঙ্গে একটা গানের প্রোজেক্ট এবং আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জি লে জারা’তে দেখা যাবে অভিনেত্রীকে।

 

 

বন্ধ করুন