বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃতীয় সন্তানের জন্ম হয়ে গেছে! নেটমাধ্যমে এমনই ইঙ্গিত দিলেন লিজা হেডন?
বড় ছেলে জ্যাকের সঙ্গে লিজা । ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস
বড় ছেলে জ্যাকের সঙ্গে লিজা । ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস

তৃতীয় সন্তানের জন্ম হয়ে গেছে! নেটমাধ্যমে এমনই ইঙ্গিত দিলেন লিজা হেডন?

  • তৃতীয়বার মা হয়েছেন লিজা হেডন।তবে কোনও ছবি কিংবা আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে একথা নেটমাধ্যমে শেয়ার করেননি তিনি। বরং নেটমাধ্যমে এক ফ্যানের করা প্রশ্নের জবাবে সরাসরি এই উত্তর দিয়েছেন লিজা!

আগেই জানা গেছিল জুন মাসে তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন।লিজা হেডন। এই মডেল-অভিনত্রী আগেই জানিয়েছিলেন, তিনি এবং তাঁর ব্যবসায়িক স্বামী ডিনো লালভানি এবারে ছোট মিষ্টি একটা মেয়ের অপেক্ষায় রয়েছেন। তবে লিজা জানিয়েছেন এই শেষ। এরপর আর গর্ভধারণ করবেন না তিনি। তৃতীয় সন্তানের জন্মের পর ধীরে ধীরে ফের একবার পর্দায় ফিরবেন তিনি! ২০১৭ সালে প্রথম সন্তান জ্যাকের জন্ম দেন অভিনেত্রী। এরপরই ২০২০ সালে দ্বিতীয় সন্তান লিও-র জন্ম দেন লিজা।

তবে তিনি যে তৃতীয়বার মা হয়েছেন তা নিয়ে কোনও ছবি বা বিবৃতি দেননি লিজা। তবে খবরটি জানিয়েছেন বটে কিন্তু একটু অন্যভাবে। নেটমাধ্যমে লিজার উদ্দেশে এক ব্যক্তি প্রশ্ন ছুড়ে দেন,' আচ্ছা, আপনার তৃতীয় সন্তানটি কোথায় বলুন তো?' লিজার চটপট জবাব,'আমার দু'হাতের মধ্যে।' বলাই বাহুল্য, মডেল-অভিনেত্রীর এই 'রিপ্লাই' ওরফে ঘোষণার পর শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই লিজা ঘোষণা করেছিলেন যে তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন তিনি। বড় ছেলে জ্যাকের মাধ্যমে গর্ভে থাকা সেই সন্তানের লিঙ্গ পরিচয়ও নিজের অনুরাগীদের জানিয়েছিলেন তিনি। জানা গেছিল, এবারে এক কন্যা সন্তানের মা হতে চলেছেন তিনি।

নেটমাধ্যমে লিজার সেই জবাব। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস
নেটমাধ্যমে লিজার সেই জবাব। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস

তবে এক সাক্ষাৎকারে তৃতীয় সন্তানের জন্মের প্রসঙ্গে লিজার মুখেই শোনা গেছিল চিকিৎসকরা তাঁকে ডেলিভারি ডেট হিসেবে ২২ জুন জানিয়েছেন। তবে তাঁর বিশ্বাস এর আগেই তো তাঁর সন্তান ভূমিষ্ঠ হতে পারে। শুধু তাই নয় তৃতীয়বারের জন্য মা হতে চললেও তিনি যে যথেষ্ট উতলা হয়ে পড়ছেন মাঝে মাঝেই তাও সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছিলেন এই মডেল-অভিনেত্রী। প্রসঙ্গত, 'হাউজফুল ৩',' আয়েশা','শৌকিনস','কুইন' ইত্যাদি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে লিজাকে।

 

বন্ধ করুন